অবশেষে যবনিকা পতন! চিত্রার কাছ থেকে পাথরগুলো উদ্ধার করে ছক্কা হাঁকালো কথা

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Katha)। জলসার এই সিরিয়াল প্রথম থেকেই চর্চার তালিকায়। অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) ও অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya) অভিনীত ধারাবাহিকটি বেঙ্গল টপার হয়েছে। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে জমজমাট পর্ব। বুদ্ধি দিয়ে যবনিকা পতন করল কথা।

স্টার জলসার কথা ধারাবাহিকের প্রথমেই দেখা যায়, কথা কোন একটি বিষয় নিয়ে খুব চিন্তিত। অগ্নি বারবার করে কথা কে জিজ্ঞেস করতে থাকে কথা কি নিয়ে এত বেশি চিন্তা করছে। এর মাঝে হাসপাতালে ছদ্মবেশে তিলককে দেখতে যায় চিত্রা। আর তিলক সুস্থ আছে ভেবে স্বস্তির নিঃশ্বাস ফেলে।

Bengali serial

এরপর দেখা যায় কথা বাড়ির সবাইকে একসঙ্গে এক জায়গায় ডাকছে। আর সেই দেখে চিন্তিত হয়ে পড়ে মেজো মা। ভাবে কথা বুঝি আজই সব রহস্য সমাধান করে দিচ্ছে! আর এই কথা চিন্তা করে রীতিমতো শংকিত হন তিনি। বাড়ির সবাই এক জায়গায় এসে উপস্থিত হলে কথা সবাইকে বোঝাতে থাকে, কেন তিলকের এই বাঁশির দিকে নজর?

এই বলে কথা বাঁশির ভিতর থেকে পাথরগুলো বার করে। চিত্রা এখানে সমস্ত পাথরগুলো রেখে দিয়েছিল। কথা সেগুলো উদ্ধার করায় সবাই অবাক হয়ে যায়। আর সবাই কথার প্রশংসা করতে থাকে। বাড়ির সবাই এও বলতে থাকে যে, কথাকে গোবর দেবী বলে ডাকা হয় ঠিকই। কিন্তু কথার মাথায় অনেক বুদ্ধি। বুদ্ধিমতী মেয়ে কথা ঠিক কায়দা করে পাথরগুলো উদ্ধার করল।

আরও পড়ুন: স্টার জলসায় আসছে তিনটি নতুন মেগা! কামব্যাক করছেন জনপ্রিয় টেলিঅভিনেত্রীরা, জানলে চমকে যাবেন

ধারাবাহিকের আগের পর্বে দেখা গিয়েছিল কথা কিভাবে ম্যান্ডিকে জব্দ করে। একটি আংটির সূত্র ধরে অগ্নিকে রক্ষা করে। আর এবার ফের একবার বুদ্ধির পরিচয় দিল ধারাবাহিকের নায়িকা। সবাই এখন কথার জয়জয়কার করছে।ধারাবাহিকের এই পর্ব দেখে খুশি দর্শক। তার ছাপ হয়তো দেখা যাবে টিআরপি তালিকায়।

Back to top button