দীপার গাফিলতিতে প্রকাশ্যে সূর্যের আসল পরিচয়! মিসেস দাস ও ডক্টর স্যানালের সামনে হল পর্দাফাঁস  

Anurager Chhowa Today Episode: রক্তের টান ও বাবা-মেয়ের সম্পর্ক যে কতটা পবিত্র হতে পারে, তারই উদাহরণ সেট করল স্টার জলসার  ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বহুদিন পর সূর্য ও সোনা-রূপার ভালোবাসা, খুনসুটির সাক্ষী থাকল জলসার এই মেগার দর্শক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩১ মে (Anurager Chhowa Today Episode 31 May)

ধারাবাহিকের গল্পে এদিনের পর্বে ছিল টান টান উত্তেজনা। প্রতীক, জয় ও ঊর্মি হাজির হয়েছে মোহনপুরে।সোনা-রূপাকে এক নজর না দেখলে যেন মনটা শান্ত হচ্ছে না। তবে এসেই বিপর্যয়। দুই মেয়ে সতু মাসির দোকানে বসে খোশ গল্প করছিল। হঠাৎ সতুমাসি ঘরে গিয়ে ময়দা আনতে গেলেই ঘটে বিপত্তি।

সোনা-রূপা দেখে রাস্তায় ছুটছে তাদের বাবা। পিছনে দুজন লোক ধাওয়া করে আসছে। রূপা বুঝতে পারে নিশ্চয় তার বাবা সংকটে। তাই উপস্থিত কাজে লাগিয়ে আধলা ইট ছুঁড়ে মারে খারাপ লোকদের দিকে। সূর্য পালাতে সক্ষম হয়। অনেকদিন পর সূর্যর সঙ্গে তার মেয়েদের খুনসুটির মুহূর্তের সঙ্গী থাকল দর্শক।

এদিকে, দীপার সন্দেহই ঠিক। পাগল সেজে হাসপাতালে সূর্যের খোঁজে এসেছিল আততায়ীরা। দরজা ভেঙে সূর্যের ঘরে ঢোকার চেষ্টা করে ওয়ার্ড বয়রা। সূর্যকে না পেয়ে দীপার মাথার ঠিক থাকে না। তার ব্যবহার দেখে ডক্টর স্যানাল ও মিসেস রায় বলতে থাকে সে কী এই রোগীকে চেনে? সে কেই বা হয় অজ্ঞাত পরিচয় পেশেনন্টের?

দীপা বুঝতে পারে আর সত্যিটা লুকিয়ে লাভ নেই। সূর্যকে খুঁজে বের করতে তার আসল পরিচয়টা বলতেই হবে। আর প্রধান নার্স ও বড় ডাক্তারবাবু খানিকটা হলেও বিষয়টি ধরে ফেলেছেন। দীপা জানায়, পঁয়তাল্লিশ নম্বর পেশেন্ট বিখ্যাত কার্ডিওলজিস্ট সূর্য সেনগুপ্ত। তার দুই মেয়ের বাবা।

Back to top button