জলসায় দুঃসংবাদ! হঠাৎ স্টার জলসা থেকে বিদায় নিল জনপ্রিয় এই ধারাবাহিক! হয়ে গেল শেষ দিনের শুটিং

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। আর সেই জায়গায় শেষ হয়ে যাচ্ছে সকলের প্রিয় চলতি ধারাবাহিকগুলো। যদিও বেশিরভাগ ক্ষেত্রে টিআরপি (TRP) তালিকায় নজরকাড়া ফলাফল করতে ব্যর্থ হলে বা স্লট দখল করে না পারলেন চ্যানেল বন্ধ করে দেয় ধারাবাহিকগুলোকে। তবে একসময় সকলের মনে রাজত্ব চালানো ধারাবাহিকগুলোর বিদায় নেওয়ার ফলে বিস্মিত হন দর্শকরাও।

সম্প্রতি স্টার জলসার পর্দাতেও শুরু হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে উড়ান। আর উড়ানের মাস ঘুরতে না ঘুরতেই স্টার জলসায় এসে গেল বিয়ের মরসুম। আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ। যার মাধ্যমে স্টার জলসায় কামব্যাক করছেন হানি বাফনা এবং সোনামনি সাহা। প্রতীক সোনামনির চিরস্মরণীয় রসায়নের পর হানি এবং সোনামনির জুটি পর্দায় কি কামাল করে সেটা জানতে চরম উৎসাহী দর্শকরাও।

কি দেখা গেল শুভ বিবাহের প্রথম ঝলকে?

সম্প্রতি স্টার জলসায় মুক্তি পেয়েছে নতুন ধারাবাহিকরাই শুভ বিবাহ ধারাবাহিকের প্রথম ঝলক। যেখানে দেখা গেছে ডিভোর্সি মেয়ে সুধা। তার বিয়ে দেওয়ার জন্য একেবারে অতিষ্ট হয়ে উঠেছেন তার পরিবারের সকলে। যদিও নিজের অতীত গোপনে রেখে নতুন সম্পর্কে যেতে নারাজ সুধা। সেই কারণে বাড়িতে দিবারাত্রি পরিবারের সকলের কাছে গালমন্দ শুনতে হয় সুধাকে। তবে কথায় বলে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। সুধার ক্ষেত্রেও ঘটেছে এরকম। হঠাৎ একটি বিয়ে বাড়িতে ডেকরেশনের কাজ করতে গিয়ে আচমকা সে পড়ে যায় তেজের কোলে। যদিও তাদের শুভ পরিণয় কিভাবে ঘটবে এটাই এখন দেখবার।

শুভ বিবাহকে জায়গা ছাড়তে বিদায় নিচ্ছে জল থই থই ভালোবাসা

তবে শুভ বিবাহ আসার পর থেকেই শুরু হয়েছিল নানা জল্পনা। তাহলে কোন ধারাবাহিকে বিদায় নেবে পর্দা থেকে? প্রথমে হরগৌরী পাইস হোটেলের নাম সামনে আসলেও সে সংবাদ সত্যি হয়নি। ধারাবাহিকের তারিখ মুক্তি পাওয়ার পরই বদলে যায় সবটা। ১৭ জুন থেকে পর্দায় আসছে শুভ বিবাহ রাত ৯টায়। সুতরাং হরগৌরী নয়, পর্দা থেকে বিদায় নিচ্ছে জল থই থই ভালোবাসা। টিআরপি তালিকায় প্রতিপক্ষ ধারাবাহিকে হারিয়ে বারবার স্লট দখল করলেও অবশেষে বিদায় নিচ্ছে অপরাজিতা আঢ্যর জল থই থই ভালোবাসা।

আরও পড়ুন: খুশি বাঁধ ভাঙল ভক্তদের! দীপার সিঁথিতে সিঁদুর এঁকে দিয়ে এক হল সূর্য-দীপা

কবে শেষ পর্বের শুটিং করল জল থই থই ভালোবাসা?

স্টার জলসার পর্দায় আর দেখা যাবে না কোজাগরী বসুর পরিবারকে। ধারাবাহিক নিয়ে এই সংবাদ শোনা মাত্রই দুঃখিত হয়েছিলেন দর্শকরা। গতকাল হয়ে গেছে ধারাবাহিকের শেষ পড়বেন শুটিং। যেখানে সকলকেই দেখা গেছে কেক কেটে এই দিনটিকে উৎযাপন করতে। এইদিন সকলকেই চোখে ছিল জল। এক অপরকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েছিলেন তারা। ধারাবাহিকের তোতা অর্থাৎ অভিনেত্রী অনুশা জানান তিনি নিজেও খুব দুঃখিত। সকলের সঙ্গে একসঙ্গে খাওয়া, গল্প সবটাই খুব মিস করবেন তিনি। যদিও জানা যাচ্ছে আরও কয়েকটি পর্বের শুটিং এখনও বাকি রয়েছে। তবে সবটাই শেষ হয়ে যাবে কিছুদিনের মধ্যে। ১৬ জুন শেষবারের মতো স্টার জলসায় পর্দায় সম্প্রচারিত হয়ে বিদায় নেবে জল থই থই ভালোবাসা।

Aparajita Addya

 

Back to top button