আগে ইন্ডাস্ট্রিটা একান্নবর্তী পরিবার ছিল, এখন বাংলা ইন্ডাস্ট্রির অধঃপতন দেখলে ক’ষ্ট হয়! অকপট দেবশ্রী রায়

বাংলা সিনেমা জগতের উজ্জ্বল নক্ষত্র অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। অভিনেত্রী পার করে এসেছেন অনেকগুলি বছর। টলিউডের বহু পরিবর্তন তিনি দেখেছেন। বর্তমানে সিনে জগতের অধঃপতন নিয়ে মুখ খুললেন দেবশ্রী। শুধু তাই নয় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন তিনি।সাম্প্রতিক সাক্ষাৎকারে অকপট দেবশ্রী রায়।

“বেঙ্গলি ইন্ডাস্ট্রিটা কি হয়ে গেল…”- দেবশ্রী রায়

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। এককালে একের পর এক হিট ছবিতে তিনি ছিলেন প্রধান নায়িকা। কিন্তু বর্তমানে তিনি কাজের ব্যাপারে অনেক ভাবনা চিন্তা করেন। তাই মাঝেমধ্যে কোন ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় তাঁকে। সামনেই আসছে দেবশ্রীর নতুন ছবি। ‌’শাস্ত্রী’ ছবিতে খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করছেন তিনি।

deboshree Roy, tollywood actress, ott, web series, chemistry mashi, দেবশ্রী রায়, টলিউড নায়িকা, কেমিস্ট্রি মাসি, ওয়েব সিরিজ, ওটিটি

সেই ছবির মাধ্যমেই পুনরায় দর্শক মহলে ফিরছেন অভিনেত্রী দেবশ্রী। সেই আবহে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন তিনি ভালো নেই। চলতি বছর তিনি নিজের মাতৃসম দিদিকে হারিয়েছেন। ‌২০২২ সালে মাকে হারিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে দিদি ছিলেন তাঁর কাছে মাতৃসম। কিন্তু এই বছর দিদিকেও হারিয়েছেন দেবশ্রী। তাই মন ভাল নেই অভিনেত্রীর।

অভিনেত্রী বললেন, দিদি মারা যাওয়ার পরের দিন একটি অনুষ্ঠানে যাওয়ার ছিল তাঁর। ভারাক্রান্ত মনে নিজের কাজ করেছেন তিনি। দেবশ্রীর কথায়, তাঁর কথার দাম অনেক। তাই মনের যন্ত্রণাকে হার মানিয়ে নিজের কর্ম জারি রেখেছিলেন। দেবশ্রী কর্মে বিশ্বাস করে না ভাগ্যে? অভিনেত্রী বললেন, কর্ম করলেই ভাগ্য তোমায় এগিয়ে নিয়ে যাবে। আর যদি শুধু ভাগ্যের মাধ্যমে তুমি জেগে ওঠো তাহলে সেই আলো দীর্ঘস্থায়ী হবে না। দেবশ্রীর কথায় অদ্ভুত স্নিগ্ধতা খুঁজে পেয়েছেন দর্শকেরা।

আরও পড়ুনঃ জলসা জমজমাট! পাঁচ বছরের দীর্ঘ বিরতি কাটিয়ে জলসায় ফিরছেন জি বাংলার হিট নায়িকা

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থার কথা বলতে গিয়ে আক্ষেপে গলা জড়িয়ে এল অভিনেত্রী। তিনি বললেন, আগে যখন সবাই একসঙ্গে কাজ করতো তখন কাজের শেষে রীতিমতো কান্নাকাটি হতো। ঠিক যেন একান্নবর্তী পরিবার। সবাই একে অপরের আপনজন। ইন্ডাস্ট্রিতে নানান ধরনের নাম ছিল দেবশ্রীর। আদর করে নাম রাখতেন সহ‌ শিল্পীরা। ‌কিন্তু এখন সবটাই কেমন বদলে গেছে। অভিনেত্রী ভাবেন, কতটা বদলে গেল বেঙ্গলি ইন্ডাস্ট্রি!

Back to top button