বিচ্ছেদ ভুলে ফের প্রেমে মজে জনপ্রিয় বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকা, খোলসা করলেন বিয়ের কথা

কথায় আছে যা রটে কিছু তো বটে! বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছে টলিপাড়ার জনপ্রিয় নায়ক-নায়িকা। সম্প্রতি, প্রেমিকার জন্মদিনে একগুচ্ছ আদুরে মাখা ছবি পোস্ট করে প্রেমের জল্পনা উস্কে দিয়েছিলেন নায়ক। কিন্তু, সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি প্রেম করছেন না ।

তবে আর রাখঢাক নয়। গণেশ চতুর্থীর (Ganesh Chaturthi) দিন প্রকাশ্যে এনেছিলেন তাঁদের সম্পর্কের কথা। প্রেমিকার জামাইবাবুর বাড়িতে গোটা পরিবারের সঙ্গে গণেশ পুজো পালন করছিলেন তিনি। পুজোর দিন একসঙ্গে তারকা যুগলের ছবি পোস্ট করে লেখেন, ‘লাড্ডু ভালোবাসি’।

গণেশ চতুর্থীর শুভ তিথিতে প্রেমে সিলমোহর জনপ্রিয় টেলিভিশন জুটির

গণেশ পুজোর শুভ তিথিতে সিলমোহর পড়েছিল অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) ও রাজদীপ গুপ্তের (Rajdeep Gupta) সম্পর্কে। কয়েকদিন আগেই তন্বীর সঙ্গে সম্পর্ক ভাঙে স্যান্ডির। তবে সম্পর্ক ভাঙলেও বন্ধুত্বে চিড় ধরেনি। বর্তমানে যদিও রাজদীপেরর সঙ্গে খুল্লামখুল্লা প্রেম করছেন তিনি। রাজদীপও জ্যাসমিন রায়ের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন। পরস্পরকে আনফলো করেছেন ইনস্টাগ্রামে।

উল্লেখ্য, ‘বাক্স বদল’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন তারকা যুগল। তারপর থেকে একসঙ্গে আর দেখা যায়নি কোনও প্রোজেক্টে। তবে দুজনকে কাছাকাছি এনেছে মাতৃ বিয়োগ। প্রেম তো হল। বিয়ের কথা ভাবছেন? তন্বী এ প্রসঙ্গে জানান, ‘এখন এ সব কিচ্ছু না। অঢেল সময়। আগে আমরা প্রতিষ্ঠিত হই। তার পর ভাবব।’

tonni laha roy

আরও পড়ুনঃ রূপা ব্রাত্য! সোনাকে নিয়েই হুল্লোড়ে মেতে উঠেছে সেনগুপ্ত পরিবার, ক্ষোভে ফুঁ’সছে রূপা! এবার ভিলেন হবে কি সে?

প্রসঙ্গত, মিঠাইয়ের পর আর ছোট পর্দায় দেখা যায়নি তন্বীকে। শোনা যাচ্ছে, প্রেমেন্দু বিকাশ চাকীর ছবি ‘আলাপ’ পা রাখতে চলছেন বড়পর্দায়। ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন অভিনেত্রী। এই সিনেমা হলে আসার আগেই না ফেরার দেশে চলে যান অভিনেত্রীর মা। মেয়েকে রুপোলি পর্দায় দেখার সুযোগ হয়নি তাঁর। অপরদিকে, ওয়েব দুনিয়ার পরিচিত মুখ তিনি।বর্তমানে তাঁকে ছোট পর্দায় দেখা যাচ্ছে সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত সিরিয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button