ফের কাছাকাছি রাই-অনির্বাণ! মান-অভিমান মুছে ফের এক হবে জুটি! আসছে রোম্যান্সে ভরা ধামাকা পর্ব

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ ( Mithijhora )। শুধুই জনপ্রিয় নয়, জি বাংলার অন্যতম হিট মেগা এটি। গত সপ্তাহে টিআরপি তালিকাতেও কামাল করেছে রাইয়ের গল্প। প্রথম পাঁচে চলে এসেছে ‘মিঠিঝোরা’। আর সেই সূত্র ধরেই ধারাবাহিকে আসছে জমজমাট পর্ব। আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই ও অনির্বাণ। জানা গেল অভিনেত্রী আরাত্রিকা মাইতি ( Aratrika Maity ) ও অভিনেতা সুমন দে ( Suman Dey )-র কথায়।

দ্বিতীয়বারের জন্য ছাদনাতলায় রাই-অনির্বাণ!

প্রথম থেকেই ‘মিঠিঝোরার’ রাই -অনির্বাণের জুটি দর্শকদের বিশেষ প্রিয় ছিল। যদিও দর্শকরা প্রথমে রাই ও শৌর্য্যের জুটিকেই পছন্দ করত তবে নীলুর সঙ্গে শৌর্য্যের বিয়ের পর রাইয়ের নতুন নায়ক রূপে অনির্বাণ কেই মনে ধরেছিল সবার। কিন্তু ক্রমে অনির্বাণ সবার চক্ষুশূল হয়ে উঠেছে। অনির্বাণের ব্যবহার, সন্দেহ, রাইয়ের প্রতি অন্যায় মেনে নিতে পারছে না দর্শক।

Aratrika Maity

নিতান্ত শান্ত, নিষ্পাপ রাইয়ের দিকে বারংবার নিম্ন মানসিকতার সন্দেহের তীর ছুঁড়ে দিয়েছে অনির্বাণ ও তাঁর পরিবার। বারবার রাইকে প্রমাণ করতে হচ্ছে সে নির্দোষ। স্রোত এবং বৌমনি ছাড়া রাইয়ের জীবনে ভরসার পাত্র কেউ নয়! স্বামী হয়ে বউয়ের প্রতি এতটুকু দায়িত্ব পালন করেনি অনির্বাণ সেন। এমনকি রাই রীতিমতো ঘেন্না করছে অনির্বাণকে।

সেক্ষেত্রে দর্শকরা চাইছিল রাইয়ের জীবনে আবার ফিরে আসুক শৌর্য্য। সকলেই যেন রাই-শৌর্য্যের মিল দেখার জন্য মুখিয়ে ছিল। এমন সময় শোনা যাচ্ছে, আবার নাকি দ্বিতীয়বারের জন্য বিয়ে হবে রাই-অনির। কিন্তু কিভাবে? এক সাক্ষাৎকারে বেশ হাসিমুখে অনির্বাণ বলে, আবার ফুলশয্যা হবে।

আরও পড়ুন: কী করছে জি বাংলা? বন্ধ হতে চলেছে জি বাংলার টিআরপি টপার ধারাবাহিক! হঠাৎ কেন এই সিদ্ধান্ত?

এমনকি অনির্বাণের মুখে এটাও শোনা যায়, রাই ও অনির্বানের ভালোবাসার গভীরতা বুঝতে হলে আরো একটু সময় দিতে হবে। যে ভালোবাসায় রাগ, অভিমান, সন্দেহ এসব নেই সেটা আবার কেমন ভালোবাসা? অনির্বাণের কথায় হেসে ফেলে রাই। তাহলে কি সত্যিই আবার এক হবে রাই ও অনির্বাণ? কি মনে হয় আপনাদের?

Back to top button