কী করছে জি বাংলা? বন্ধ হতে চলেছে জি বাংলার টিআরপি টপার ধারাবাহিক! হঠাৎ কেন এই সিদ্ধান্ত?

আবারও সিরিয়াল বন্ধ হওয়ার খবর। দিনকয়েক আগে জানা গিয়েছিল, তিন মাসের মাথাতেই বন্ধ হচ্ছে জি বাংলার ( Zee Bangla ) এক মেগা সিরিয়াল ( Mega Serial )। চলতি সপ্তাহের শুক্রবারই সিজিল শেষ দিনের শুটিং হবেন।
খুব অল্প সময়ের মধ্যেই বন্ধ হল ‘কে প্রথম কাছে এসেছি’ ( Ke Prothom Kache Esechi )।

এবার খবর জি বাংলার বেঙ্গল টপার সিরিয়াল এবার বন্ধের মুখে। সিরিয়ালের অন্দরের সবাই এই কথা জানলেও, এই বিষয় কোনও মন্তব্য করতে রাজি নন কেউই। শোনা যাচ্ছে, টিআরপি নম্বর কমে যাওয়ার জন্যই হয়তো চ্যানেল কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছেন।

বন্ধ হতে চলছে জি বাংলার বেঙ্গল টপার সিরিয়াল

‘আনন্দী’র পর জি বাংলায় আসছে তিনটি নামকরা প্রযোজনা সংস্থার নয়া সিরিয়াল। আর তার জন্য বন্ধের মুখে জি-এর একাধিক জনপ্ৰিয় মেগা। জি বাংলা সিদ্ধান্ত নিয়েছে এবার বন্ধ করে দেওয়া হবে অত্যন্ত জনপ্রিয় এক মেগা। একসময়ে জি বাংলার টিআরপি টপার ছিল এই ধারাবাহিক। বর্তমানে তালিকায় স্থানচ্যুত হয়েছে।

যদিও টিআরপি এখনও বেশ ভাল। তালিকায় প্রথম পাঁচে নাম ওঠে এখনও। তা সত্ত্বেও এবার বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ ( Neem Phuler Modhu )। বর্তমানে জি বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল এটি। শুরু থেকেই নিম ফুলের টিআরপি ছিল বেশ ভাল। একাধিক বার চ্যানেল টপার হওয়া, সঙ্গে স্লট লিড।

আরও পড়ুন: ‘কে প্রথম কাছে এসেছি’র পর মাত্র চার মাসেই বন্ধ করছে জি বাংলার এই জনপ্রিয় শো! মাথায় হাত ভক্তদের

যদিও বর্তমানে স্লটহারা নিম ফুল। সূত্রের খবর, চলতি বছরের নভেম্বরের ১৭ তারিখ নিম ফুল দুবছর পূর্ণ করবে। সেই সঙ্গে নভেম্বরেই বিদায় নেবে এই মেগা। সৃজন -পর্ণা ও দত্ত পরিবারকে মিস করবেন দর্শক। তবে শেষ মানেই শুরু। নিম ফুলের স্লট ভরাতে এখন কোন সিরিয়াল আসে সেটাই দেখার।

Back to top button