কাকে ভালোবেসে সংসার করা হল না প্ৰখ্যাত গায়িকা হৈমন্তী শুক্লার? দিদি নম্বর ওয়ানের মঞ্চে ফাঁস প্রবীণ গায়িকার জীবনের রহস্য

১৯৫৭ সালে শুরু হয়েছিল তাঁর কেরিয়ার। আজও সংগীত দুনিয়ায় দাপিয়ে রাজ করছেন গায়িকা হৈমন্তী শুক্লা (Haimanti Shukla)। কপালে বড় লাল টিপ তাঁর ইউএসপি ও এক গাল হাসি দিয়ে ভক্তদের মনে জায়গা করে রেখেছেন স্বনামধন্যা গায়িকা। তবে ভক্তমহলের অনেকেই জানেন না গায়িকা অবিবাহিত। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিন প্রকাশ্যে কথা বলেননি তিনি।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানের মঞ্চে প্রথমবার জনপ্রিয় গায়িকা হৈমন্তী শুক্লা

তবে এবার নিজের জীবন নিয়ে অকপট আড্ডা দিলেন বর্ষীয়ান গায়িকা। জি বাংলার জনপ্রিয় নায়িকা রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানে এসে খোলসা করলেন প্রেমের কথা। রচনা জিজ্ঞেস করেন সারাজীবন একা থেকে যাওয়া কি অজানা প্রেমিকের জন্য? গায়িকা জানান, গান ছাড়া আর কিছুই ভাল লাগে না তাঁর।

গানের সঙ্গে জীবন আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে তাঁর জীবন। গানকেই মেনেছেন ধ্যানজ্ঞান। গানকেই উজাড় করে দিয়েছেন গোটা জীবনটা। রচনা প্রশ্ন করেন কখনো মনে হয় না সংসার করা হল না?

“আমার অনেক ছেলেপুলে, সকলেই আমায় মা বলে ডাকে…”- হৈমন্তী শুক্লা

উত্তরে গায়িকা জানান,”কোনওদিনও না। আমার কোনোদিন মনে হয়নি কেন আমার বর নেই! কেন আমার ছেলেপুলে হল না! আসলে আমার অনেক ছেলেপিলে। সবাই আমাকে মা বলে ডাকে। সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে আমার ছাত্র-ছাত্রী। কে বলেছে জন্ম না দিলে মা হওয়া যায় না?”

আরও পড়ুন: সুদিন ফিরলো স্টার জলসায়! টিআরপিতে বাজিমাত কথা, গীতার! হেরে ভূত পর্ণা, ফুলকি জগদ্ধাত্রীরা!

জীবনে প্রেম আসা প্রসঙ্গে কী বলছেন হৈমন্তী শুক্লা?

প্রেম আসা প্রসঙ্গে গায়িকা বলেন, কেউ হয়ত ভালোবেসেছে। আমিই বুঝতে পারিনি। অনেকে আমাকে জিজ্ঞেস করে তুমি এত ভালোবাসার গান গাও কাকে ভেবে? তখন আমি বলি, ওই মাইক্রোফোনটাই আমার প্রেমিক হয়ে যায়।” হেসে কুটোপুটি দিদি নম্বর ওয়ানের সেটের সকলে।

Back to top button