“আমরা তো সারাক্ষণ ঝগড়া করি, ওঁর কোনও বান্ধবী থাকবে না সব কাট…” বরের জীবন তোলপাড় করছেন শ্রীপর্ণা! ফাঁস করলেন গোপন কথা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। টলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিত অভিনেত্রী তিনি। একাধিক ধারাবাহিকে কাজ করে শ্রীপর্ণা নাম করেছেন অভিনয় জগতে। কয়েক মাস আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। ডাক্তার পাত্রের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন শ্রীপর্ণা। আর বিয়ের পর দিদি নাম্বার ওয়ানে এসে গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী। ‌

পছন্দের পাত্রের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। লাল বেনারসিতে টুকটুকে নতুন কনে শ্রীপর্ণা বেশ মজা করেই মালাবদন সারেন। শ্রীপর্ণার বিয়ের পর কেটে গেছে মোটামুটি ছয় মাস। নতুন কনে থেকে গৃহিণী হয়ে উঠেছেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী। এখন নাকি তাঁরা ভাই বোনদের মতো ঝগড়া করেন। শুধু কি তাই! রীতিমতো বরের ওপর নজরদারি চালান অভিনেত্রী। ‌

বিয়ের পর কেমন জীবন কাটছে শ্রীপর্ণার?

দিদি নাম্বার ওয়ানে এসে শ্রীপর্ণা বলেন, মোটামুটি ছয় মাসে আমি খারাপ মেয়ে হয়ে গেছি! বর মাঝে মাঝে বলে, ‘এইতো তোর আসল রূপ, নিজের রূপে ফিরে এসেছিস তো’! হাসতে হাসতে শ্রীপর্ণা বলেন, বরের যত বান্ধবী সব ‘ছিল’ হয়ে গেছে।অর্থাৎ, বরের বান্ধবী নট অ্যালাউড। বন্ধু থাকতে পারে, তবে সেটাও খুব ঘনিষ্ঠ নয়। অভিনেত্রীর কথায়, তাঁর বর এখন তাঁকে কাজে পাঠাতে পারলে বাঁচে।

একটা মজার ঘটনা শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি বলেন, এখন তো তিনি কাজ করছেন না বাড়িতেই আছেন। কোনো একটি চরিত্রের জন্য একদিন তাঁর কাছে ফোন এসেছিল। ফোনটা ধরে অভিনেত্রী যখন জানাচ্ছেন, চরিত্রটি তিনি ভেবে দেখবেন, তখন তাঁর বর পাশ থেকে বলেন, না না, ও চরিত্রটা করবে! বলেই হেসে গড়িয়ে পড়েন শ্রীপর্ণা। অভিনেত্রী বলেন, “হাসপাতালে ও কি করছে না করছে সব খবর আমার কাছে থাকে। রাতে ও ঘুমিয়ে পড়লে ওর ফোন চেক করি!”

আরও পড়ুন: ‘লীনা গাঙ্গুলীর গল্পের নায়কগুলো সব মেরুদণ্ডহীন…সবকটা পরকীয়া আসক্ত!’ কটাক্ষের মুখে ‘রোশনাই’-এর প্লট

শ্রীপর্ণার কথা শুনে রচনার মুখে হাসি থামেনা। কথা প্রেক্ষিতে অভিনেত্রী বলেন, আজকে তার বর বলে দিয়েছে, শ্রীপর্ণা যেন কিছু প্রশংসা করে আসেন। উত্তরে অভিনেত্রী বলেছেন, প্রশংসা না করলেও সমালোচনা ঠিক করে আসবো। উত্তর শুনে রচনা বলেন, “সব শেষ! ও আজকের পর্বটা আর কাউকে দেখতে বলবে না।”

Back to top button