দারুণ খবর! টেলিভিশনে ফিরছেন রানী! স্টার জলসাতেই নতুন ধারাবাহিকে ফিরছেন অভীকা

জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। কয়েক মাস আগে আরম্ভ হওয়া এই ধারাবাহিকের সফর প্রায় শেষের পর্বে। শেষ হচ্ছে জলসার অন্যতম জনপ্রিয় মেগা। আর তাই মন খারাপ অভীকা অনুরাগীদের। তবে এরই মধ্যে খুশির খবর সবার জন্য। কারণ, ‘তোমাদের রানী’ শেষ হলেও নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন অভীকা মালাকার (Abhika Malakar)।

টেলিভিশনে ফিরছেন ‘তোমাদের রানীর’ অভীকা!

স্টার জলসার ‘তোমাদের রানী’ ধারাবাহিকে প্রধান চরিত্রে ছিলেন অভিনেত্রী অভীকা মালাকার। রানী চরিত্রে অভিনয় করেই প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। দূর্জয়ের সঙ্গে তাঁর জুটি রাতারাতি টেলিভিশনের জনপ্রিয় হয়ে ওঠে। সকলের নয়নের মণি হয়ে ওঠে ‘দূর্জাণী’ জুটি।‌

কিন্তু শত জনপ্রিয়তা থাকলেও শেষ হয়ে যাচ্ছে ‘তোমাদের রানী’ ধারাবাহিক। তাই এখন থেকেই প্রশ্ন উঠছে, তবে কি নতুন ভূমিকায় ফিরবেন প্রিয় রানী? টলিপাড়ার কানাঘুষো খবর, ধারাবাহিকে তুখোর অভিনয় করে একের পর এক কাজের অফার পাচ্ছেন অভীকা। কিন্তু তিনি এখনো স্টার জলসার সাথেই চুক্তিতে আছেন বলে জানা যাচ্ছে।

তাই খুব সম্ভবত অভীকা মালাকারের পরবর্তী ধারাবাহিক আসবে জলসার পর্দাতেই। ‘তোমাদের রানী’ শেষ হওয়ার কিছুদিন পর বিরতিতে যাবেনঅভিনেত্রী। চুটিয়ে উপভোগ করবেন ছুটি। কিন্তু আবার ফিরবেন কাজে। খুব সম্ভবত স্টার জলসায় কোন আসন্ন ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যাবে অভীকাকে। আপাতত তেমনটাই জানা যাচ্ছে।

আরও পড়ুন: ‘তুমি পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ, জঘন্য দেখতে, মরে যাওয়াই ভালো তোমার!’ তীব্র মানসিক অবসাদ এর শিকার হয়েছিলেন অভিনেত্রী নেহা আমনদীপ

কিন্তু কোন ধারাবাহিকের হাত ধরে, কবে তিনি কামব্যাক করবেন সে খবর এখনো অজানা। তাই ‘তোমাদের রানী’ শেষ হবার পর বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে অভীকা অনুরাগীদের। আর কিছুদিনের মধ্যেই হয়তো নতুন সফর শুরু করবেন সকলের রানী। ‌যদিও ‘দূর্জাণী’ জুটিকে ব্যাপক মিস করবেন সবাই। এখন থেকেই তাই বলছেন ‘তোমাদের রানী’-র দর্শকরা।

Back to top button