‘মানুষই ঈশ্বরের তৈরি সবচেয়ে নিকৃষ্ট জীব!’ আরজি কর কাণ্ডের তীব্র নিন্দায় সরব অভিনেত্রী লাবণী সরকার

আরজি কর (RG Kar Case) নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। ইতিমধ্যেই কেটে গিয়েছে ২২ দিন। বিচার মেলেনি। আসল অপরাধী বা অপরাধীরা এখনও অধরা। এরই মধ্যে প্রকাশ্যে আসছে একের পর এক তত্ত্ব। রহস্য আরও ঘনিভূত হয়ে চলেছে। মহিলা ডাক্তারি পড়ুয়ার খুন ও ধর্ষণ থেকে মামলা ঘুরেছে দুর্নীতি, মৃতদেহ পাচার, চিকিৎসা বর্জ্য পাচার ইত্যাদি নানা মোড়ে।

সঞ্জয় রাই ছাড়া গ্রেফতার হয়নি আর কেউ। তবে নির্যাতিতার ময়নাতদন্তের রিপোর্ট বলছে, অপরাধীর সংখ্যা আরও বেশি হলেও হতে পারে। কারণ নৃশংস ভাবে হত্যা করা হয়েছে অভয়াকে। দেহে একাধিক আঘাত ও কামড়ের দাগ। কলার বোন ভাঙা, থাইরয়েড গ্রন্থি ফাঁটা, গলা এতটাই জোরে টিপে ধরা হয়েছিল যে দুচোখ নিয়ে রক্ত বেরিয়ে এসেছিল মেয়েটির। পেলভিক বোন ছিল দু’ভাগে ভাগ হওয়া। অভয়া ধর্ষণ ওঁ খুনের মামলায় পথে তারকা থেকে আমজনতা। সরব অভিনেত্রী লাবণী সরকার। কী বলছেন অভিনেত্রী?

JioSaavn - Listen to New & Old Indian & English Songs. Anywhere, Anytime.

আরজি কর নিয়ে কী বললেন অভিনেত্রী লাবণী সরকার

আরজি কর নিয়ে অভিনেত্রী লাবণী সরকার বলেন,”আমি যদি শুধু এইটুকু ভাবি মেয়েটা কী যন্ত্রণার মধ্যে দিয়ে গেছে, সেইটা ভাবলেই একটা মেয়ের রাতের ঘুম উড়ে যাওয়ার জন্য যথেষ্ট। মানুষ যেন নিজেকে সব প্রাণীদের থেকে উৎকৃষ্ট মনে না করে। ‘ম্যান আর দ্য গ্রেটেস্ট ক্রিয়েশন’ (মানুষই ঈশ্বর সৃষ্ট শ্রেষ্ঠ জীব) বলার ধৃষ্টতা কেউ না করে। আমরা হলাম ঈশ্বর সৃষ্ট জীবেদের মধ্যে সবচেয়ে নিকৃষ্টতম জীব।”

Laboni Sarkar: 'কখনও হিরোইন হয়ে বেঁচে থাকতে চাইনি', সাক্ষাৎকারে দাবি লাবণীর

উল্লেখ্য, বর্তমানে অভিনয় দুনিয়া থেকে নিজেকে খানিক দূরে সরিয়ে নিয়েছেন লাবণী। কাজের চাপ কমিয়ে ফেলেছেন বেশ কিছুটা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি সুন্দরবনের একটি বাচ্চার দায়িত্ব নিয়েছেন। ভবিষতে আরও কয়েকজন বাচ্চার দায়িত্ব নেওয়ার পরিকল্পনা রয়েছে। তাই বেশির ভাগ সময় এখন তাদের সঙ্গেই কাটাচ্ছেন অভিনেত্রী।

আরো পড়ুন: বড় সিদ্ধান্ত! নতুন জীবনের দিকে পা বাড়িয়ে অভিনয় জীবনে ইতি টানলেন জনপ্ৰিয় অভিনেত্রী

অভিনেত্রী আরও জানান, কোনও এনজিও খোলার ইচ্ছে তার নেই। এটি তাঁর অর্থ আয়ের জায়গা নয়। নিজেকে মানুষ হিসেবে আরও একটু উন্নতমানের করতে চান অভিনেত্রী। তার জন্যই এই উদ্যোগ। আপাতত ওদের স্পর্শ, হাসি মুখগুলোতেই জীবনের শান্তি খুঁজে পেয়েছেন অভিনেত্রী।

Back to top button