Sayantani: বয়স প্রায় ৪০ কিন্তু আদতে লাগে ১৬!সায়ন্তনী গুহ ঠাকুরতার বিকিনি পরা উন্মুক্ত ছবিতে কাত তামাম বাংলার পুরুষকুল

বাংলা টেলিভিশনে সায়ন্তনী গুহ ঠাকুরতা নামটি পরিচিত না হলেও তার মুখ সকলেই চেনেন। বেশ কিছু ধারাবাহিককে তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি তাকে ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করতে দেখা যায়। তিনি তার সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকেন। নিজের সমস্ত ভিডিও ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি আমরা সায়ন্তনীকে প্রযোজক রূপে দেখতে পাওয়া গেছে। আপাতত ওয়েব সিরিজ ও ফিল্মের একাধিক কাজ নিয়ে ব্যস্ত সায়ন্তনী। তাঁর নতুন ওয়েব সিরিজ ‘ডাক্তারবাবু’-র স্ট্রিমিং সম্প্রতি শুরু হয়েছে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে।

সম্প্রতি সায়ন্তনীর এমনই কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে তিনি হট এবং বোল্ড লুকে ধরা দিয়েছেন। সম্প্রতি তিনি মন্দারমনি ঘুরতে গিয়েছিলেন সেখানেই থেকেই সেই ভিডিও এবং ফটো তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। যেখানে সায়ন্তনীর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। তার উপর অ্যানিম্যাল প্রিন্টেড কাফতান । তার সঙ্গে খোলা চুলের সাথে তিনি যে মেকআপ করেছেন তাদের ওয়াটারপ্রুফ তা বোঝাই যাচ্ছে।

তার কারণ তিনি মন্দারমনিতে নীল ফুলের জলে ডুবে ছবি দিয়েছেন। সঙ্গে বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে মন্দারমনি সমুদ্র সৈকত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সায়ন্তনী লিখেছেন, মন্দারমণি তাঁর অত্যন্ত প্রিয় স্থান। সেই ছবিগুলোতে মেয়েটি ছেলেরা প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। তারা একাধিক ছবি এখন সোশ্যাল মিডিয়ামে চর্চার শীর্ষবিন্দুও হয়েছে।

Back to top button