মাস খানেক যেতে যেতেই ফের বিচ্ছেদ! ভেঙে গেল সাহেব-সুস্মিতার নতুন প্রেমও!

কথা (Kothha) ধারাবাহিকের দৌলতে সাহেব ভট্টাচার্যকে নিয়ে কত কথা! অভিনেতা নাকি ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে-র প্রেমে পড়েছেন। অপরদিকে অভিনেত্রীরও নাকি একই দশা। মাস খানেক আগেই জানা গিয়েছিল ভেঙে গেছে সুস্মিতা দের (Susmita Dey) ৫ বছরের সম্পর্ক। বাগদানের পর প্রেমিক অনির্বাণের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক ভেঙে যাওয়ার সংবাদটি দিয়েছিলেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক অনির্বাণ নিজেই। সেই সঙ্গেই গুঞ্জন শোনা গিয়েছিলেন অনির্বাণ আর সুস্মিতার সম্পর্কের মাঝে এসেছেন তৃতীয় ব্যক্তি।

সংবাদটি প্রকাশ আসার পরই শুরু হয় সাহেব-সুস্মিতার প্রেমের জল্পনা। জানা যায় ধারাবাহিকের সম্পর্ক নাকি গড়িয়েছে বাস্তবেও। প্রাক্তন অনির্বাণ রায়কে ভুলে নাকি সুস্মিতার ধ্যান জ্ঞান এখন সাহেব। যদিও সুস্মিতার সামাজিক মাধ্যমে এখনও জ্বলজ্বল করেছে প্রাক্তনের সঙ্গে কাটানো মুহূর্তগুলো। তবে অভিনেতার এভি অ্যাকাউন্ট জুড়ে শুরু রয়েছে কথা।

তবে তারই মাঝে অভিনেতার পোস্ট নিয়ে শুরু হয় জল্পনা। সাহেবের ফেসবুক পেজে যুগলের ছবিতে ছয়লাপ। সঙ্গে বিবরণীতে রয়েছে প্রেমের রঙিন বার্তা। কোথাও তারা দুজনে একান্তে বসে। ক্যাপশনে লেখা, “ভালো লাগে না তুমি ছাড়া” আবার কখনও লেখা “বহু দিন পরে দেখা। মনে হচ্ছে, যেন জন্ম জন্মান্তরের সম্পর্ক!”

সুস্মিতার সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সাহেবের, ফেসবুক পোস্টে কি লিখেছেন অভিনেতা?

তবে এখানেই শেষ হয়। কোন কোন পোস্টে আবার ফুটে উঠেছে বিচ্ছেদের যন্ত্রণা। সাহেবের একাকিত্বের ছবি দিয়ে ক্যাপশনে লেখা “ছেলেরা ভালবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালবেসে ফেলে তারা তা নিজেও জানে না। মেয়েরা সত্যিকার ভালবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানে না।” সোমবার সকালে যেন আর কোনরকম রাখঢাক রাখেননি অভিনেতা। সরাসরি প্রিয়াতমার উদ্দেশ্যে অভিমান জানিয়ে বিবরণীতে লিখেছেন “তুমি প্রিয়জন হয়েও অপরের মতো ব্যথা দিয়ে গিয়েছ।” ক্যাপশনটির পাশেই জ্বলজ্বল করছে হৃদয়ভাঙার চিহ্ন।

আরও পড়ুন: ফুলকি জমজমাট! ফুলসজ্জায় ফুলকিকে কি গিফ্ট দিল রোহিত? জানতে হলে মিস করবেন না ফুলকি

ফেসবুক পোস্টের প্রসঙ্গে কি বললেন সাহেব ভট্টাচার্য

পোস্টগুলো দেখার পরই সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। সংবাদটি শুনে আকাশ থেকে পড়েন সাহেব। স্পষ্ট জানান এই ধরনের কোন পোস্ট তিনি করেননি। শেষে নিজের ফেসবুকের পাতা উল্টোতে উল্টোতে বুঝতে পারেন আসল ঘটনা। অভিনেতা জানান “এটা আমার ফেসবুক অ্যাকাউন্ট নয়। আমার নাম দিয়ে কেউ অ্যাকাউন্ট খুলেছে। ঘটনা নিয়ে আমাকে কেউ কিছু বলেনি। ফলে, আমিও জানতে পারিনি।” অভিনেতা আরও দাবি করেন তার আসল অ্যাকাউন্টে ইংরেজি নামের বানান আলাদা আর এই নকল অ্যাকাউন্টে নামের বানান আলাদা। সম্ভবত তাঁর কোনও ফ্যান ক্লাব থেকে পাতাটি খোলা হয়েছে, এমনটাও ধারণা তাঁর। তাই পাতাটি তাঁর আর সুস্মিতার ছবিতে রঙিন। যদিও এর আগে সবিস্তার প্রেমের কিস্সা জানতে যোগাযোগ করা হয়েছিল দু’জনের সঙ্গেই। এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন সুস্মিতার। তবে প্রেমের বিষয়টিকে পুরোপুরি অস্বীকার করেছিলেন সাহেব।

Back to top button