ধারাবাহিক শেষ হতেই ঘটল বিপদ! দুর্ঘটনার মুখে অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

বিনোদন জগতের অতি পরিচয় মুখ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Addya)। সিনেমা থেকে ধারাবাহিক বর্তমানে একসঙ্গে তিনি চালিয়ে যাচ্ছেন সবটা। তবে সম্প্রতি শেষ হয়েছে অভিনেত্রীর ধারাবাহিকে জল থই থই ভালোবাসা। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। কোজাগরী বসুর গল্প, কিছু করে দেখানোর ইচ্ছা, সাহসিকতা সবটাই মন জয় করে নিয়েছিল ধারাবাহিক প্রেমী গৃহিণীদের।

জল থই থই ভালোবাসার শেষ হয়ে যাওয়ার প্রসঙ্গে কি বললেন অপরাজিতা আঢ্য

এত সময় ধরে একটানা টিআরপি তালিকাতেও রাজত্ব করে এসেছে ধারাবাহিকটি। ধারাবাহিকটির সামনে বারবার পরাস্ত হয়েছে জি বাংলার ধারাবাহিক আলোর কোলে। কিন্তু স্লট লিড থাকার শর্তেও হঠাৎ ধারাবাহিকটির কাহিনীতে ইতি টানার সিদ্ধান্ত নেয় চ্যানেল। যদিও মাঝে জানা গিয়েছিল আর্থিক সমস্যার কারণেই শেষ হচ্ছে জল থই থই ভালোবাসা। যদিও অভিনেত্রী নিজে এই বিষয়ে জানিয়েছিলেন তার ধারাবাহিকে এত সময় ধরে একটানা ভালো টিআরপি দিয়ে আসছে। তারপরই হঠাৎ তার ধারাবাহিকটিকে এইভাবে শেষ করে দেওয়াকে তিনি হাস্যকর বলেই মনে করেন।

তবে ধারাবাহিকে শেষ হয়েই মুড ভালো করতে স্বামীর সঙ্গে অভিনেত্রী চলে গিয়েছিলেন বাঙালিদের দ্বিতীয় হোম পুরী। বাঙালিরা কম বেশি সকলেই ভালোবাসেন পুরী ঘুরতে। আম আদমি থেকেই সেলিব্রিটি সকলেই টুকটাক সময় পেলেই চলে যায় পুরী ঘুরতে। অভিনেত্রী অপরাজিতা আঢ্যর ব্যাতিক্রম নন। তবে শুধু ছুটি কাটাতেই নয়, স্বামী অতনু হাজরার হাত ধরাধরি করে সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

সমুদ্র কি ঘটল অপরাজিতা আঢ্যর সঙ্গে?

গোলাপি রঙের টিশার্ট এবং নীল রঙের শর্টস পরে দেখা গিয়েছিল অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে এবং অতনু হাজরা পরনে ছিল হলুদ রঙের একটি টিশার্ট এবং ট্রাউজার। স্বামীর কাঁধে হাত রেখে বেশ খোশমেজাজেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সমুদ্র সৈকত নিয়ে অভিনেত্রী লিখেছেন “পুরীর সমুদ্রের ব্যাপারটাই আলাদা। তবে আমি প্রায় ঢেউয়ের তোড়ে চলে যাচ্ছিলাম। কোনরকমে হাচর-পাচর করে উঠেছি। হাঁটু কেটে গেছে। কিন্তু তবুও খুব মজা লাগছে।”

আরও পড়ুন: বিরাট সংবাদ! নতুন গল্প নিয়ে আসছেন অন্বেষা হাজরা, সঙ্গে থাকবেন অপরাজিতা আঢ্য, নায়কের চরিত্রে থাকছেন কে? 

সমুদ্রে সৈকতে ভালোবাসার চিহ্ন এঁকে দিলেন অপরাজিতা আঢ্য

ভিডিওর পরিবর্তী অংশে সমুদ্র সৈকতে বসে বালিতে ভালোবাসার চিহ্ন আঁকতে দেখা গেল অভিনেত্রীকে। আবার কখনও মাঝে মাঝে সমুদ্রের জলে ভিজে যাচ্ছিলেন অপরাজিতা। স্বামীর হাত ধরে আবার কখনও স্বামীর কাঁধে হাত রেখেও ছবি দিতে ভোলেননি অভিনেত্রী। “শুনা রাহা হ্যায় ইয়ে সামা, সুনি সুনি সি দাস্তাঁ…”। ক্যাপশনে ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

Back to top button