কেউ রুমাল বদলানোর মতো করে প্রেমিকা বদলেছেন কেউ ব‌উ! শোভনকে দ্বিতীয় কাঞ্চন বলতেই ক্ষেপে লাল কাঞ্চন মল্লিক

১৫ জুলাই গায়ক শোভন গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী সোহিনী সরকার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের নানা ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং অনেক শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে নেট দুনিয়া। কিন্তু এর মধ্যেও নিন্দুকদের সমালোচনা থামেনি। শোভনকে ‘দ্বিতীয় কাঞ্চন’ বলে কটাক্ষ করা হচ্ছে, যা দেখে স্বয়ং কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) মুখ খুলেছেন এবং ট্রোলারদের তীব্র সমালোচনা করেছেন।

কাঞ্চন (Kanchan Mullick) স্পষ্টভাবে বলেছেন, “সোহিনী আমার দীর্ঘদিনের সহকর্মী এবং শোভন একজন ভালো মানুষ। আমি সবাইকে অনুরোধ করছি, তাদের ভাল থাকার জন্য প্রার্থনা করুন। অতীতে কার কতটা সম্পর্ক ছিল বা কতবার বিয়ে হয়েছে, তা নিয়ে কটাক্ষ করা বন্ধ করুন। সকলে যেন ভাল থাকতে পারে, সেই চেষ্টা করুন।”

শোভনকে ‘দ্বিতীয় কাঞ্চন’ নাম দেওয়ার কারণ হল তার একাধিক নায়িকা-গায়িকার সঙ্গে সম্পর্ক। একসময় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেমে ছিলেন শোভন। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর নায়িকা স্বস্তিকা দত্তর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে, যা পরবর্তীতে ভেঙে যায়। অবশেষে সোহিনীর সঙ্গে সম্পর্কটি স্থায়ী হয় এবং তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিন্দুকরা শোভনের প্রেমিকা বদলের সঙ্গে কাঞ্চনের (Kanchan Mullick) তিনবার বিয়ে করার ঘটনাকে জুড়ে শোভনকে ‘দ্বিতীয় কাঞ্চন’ বলে কটাক্ষ করছে।

এই বিষয়ে বেশ বিরক্ত কাঞ্চন (Kanchan Mullick)। তিনি বলেন, “শোভন একটি সদ্য বিবাহিত যুবক। ওকে নিয়ে এই ধরনের নোংরামি অবিলম্বে বন্ধ হওয়া উচিত। কারও একাধিক সম্পর্ক হলেই তাকে ‘দ্বিতীয় কাঞ্চন’ বলে সম্বোধন করা অত্যন্ত অপমানজনক এবং অশোভন। সব ব্যাপারে আমাকে টেনে আনা কেন? এটা একেবারেই ঠিক না।”

আরও পড়ুন: অঙ্গনার অনুপস্থিতির জেরেই কি বন্ধ হচ্ছে ‘তুমি আশে পাশে থাকলে?’ মুখ খুললেন অভিনেত্রী

কাঞ্চনের (Kanchan Mullick) এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ সমর্থন পেয়েছে। অনেকেই তার সঙ্গে একমত হয়ে বলেছেন, অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে এমন কটাক্ষ করা উচিত নয়। এঅ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর কথায়, “কাঞ্চন সঠিক বলেছেন। আমাদের উচিত অন্যের জীবনে হস্তক্ষেপ না করা এবং তাদের সুখী থাকতে দেওয়া।” কাঞ্চনের এই মন্তব্যের পর, অনেকেই আশা করছেন যে এই ট্রোলিং বন্ধ হবে এবং শোভন ও সোহিনী তাদের নতুন জীবন শান্তির হবে।

Back to top button