প্রাক্তন প্রেমিকার কাছে নিন্দে করেও তার সঙ্গেই সম্পর্কে জড়ান! অর্থের লোভেই তবে কি সোহিনীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়?

টলিউড তারকা রনজয় বিষ্ণু (Ranajay Bishnu)-কে নিয়ে চারিদিকে তোলপাড়। বিশেষ করে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) বিয়ের পর তাঁর প্রাক্তন বর্তমানে চর্চার কেন্দ্রে। সেই রনজয়ের সঙ্গে সরাসরি রণবীর সিংহের তুলনা করে বসলেন তাঁরই প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা মণ্ডল (Priyanka Mondal)। সরাসরি বললেন, “এর সবটাই লোকদেখানো।”

রনজয়ের বিরুদ্ধে বিস্ফোরক প্রিয়াঙ্কা মন্ডল !

অভিনেতা রণজয়ের জীবনে একাধিকবার প্রেম এসেছে। আবার সেই প্রেম ভেঙেও গিয়েছে। তবে যাকে ঘিরে রণজয়ের সবথেকে বেশি চর্চা তিনি হলেন সদ্য বিবাহিতা অভিনেত্রী সোহিনী সরকার। এরই মাঝে রণজয়ের প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কার কথায়, লোকদেখানো নায়কের ভালো ব্যবহার, আসলে পিছনে মানুষটা ভালোবাসে সমালোচনা, কটু কথা বলা।’

এখানেই থেমে থাকেননি তিনি, প্রিয়াঙ্কা আরও বলেন ‘কোন গোপনে মন ভেসেছে’ নায়কের সঙ্গে সম্পর্কে থাকার সময় তিনি অভিনেতার জন্য প্রচুর টাকা খরচ করেছেন। তিনি বলেন, রণজয়ের সঙ্গে থাকা মানে আসলে ওর ভরণপোষণের দায়িত্ব নেওয়া! আর ওর পিছনে টাকা খরচ করতে না পারলে সেই সম্পর্ক কিন্তু টেকানো মুশকিল।

Sohini-Ranojoy: সোহিনীর আগে একাধিক প্রেম! রণজয়ের প্রাক্তনের তালিকায় সকলেই পরিচিত মুখ....? | Ranojoy Bishnu love life after ex sohini-sarkar marriage his several past relationship in limelight

প্রিয়াঙ্কা আরও বলেন, সব থেকে বেশি রনজয়ের পিছনে খরচ করেছিলেন অভিনেত্রী সোহিনী। তাঁর কথায়, তিনি উপলব্ধি করেছেন রণবীর সিংহের ‘লেডিস ভার্সাস রিকি বহেল’ ছবির গল্পের সঙ্গে রণজয়ের অদ্ভুত মিল। যেন এই গল্পের অংশ তিনি। ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রণজয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন প্রিয়াঙ্কা মন্ডল। পেশায় তিনিও অভিনেত্রী।

আরও পড়ুন: অনুরাগের ছোঁয়া এখন সার্কাস কমেডি শোতে পরিণত করেছে! দয়া করে এবার শেষ করুন, কাতর আর্জি দর্শকদের

তিনি বলেছেন, তাঁর সঙ্গে সম্পর্কে থাকার সময় রণজয়ের হাতে সেভাবে কোন কাজ ছিল না। তবে বিলাসব্যসনে কমতি ছিল না নায়কের। আর সেই সব শখ সৌখিনতার দায়িত্ব ছিল প্রিয়াঙ্কার কাঁধে। তারপর যখন প্রিয়াঙ্কার অর্থনৈতিক অবস্থা কিছুটা খারাপ হয়, তখন থেকেই নাকি রনজয়ের সঙ্গে সম্পর্কে ভাঙন। তিনি জানতে পারেন, রনজয়ের ঘনিষ্ঠতা বাড়ছে উড়িয়া ছবির নামি অভিনেত্রীর সঙ্গে।

Tollywood Celebrity couple Sohini Sarkar and Ranajoy Bishnu to tie knot soon | Sangbad Pratidin

 

 

Back to top button