Ichhenodi Comeback:বাই বাই মিঠাই, একই চ্যানেলে সোলাঙ্কিকে দেখা যাবে দুটো সিরিয়ালের লীডে! দর্শকদের অনুরোধে ৭ বছর পর স্টার জলসা ফিরিয়ে আনছে জনপ্রিয় সিরিয়াল ইচ্ছেনদী!

শুধু স্টার জলসা বা জি বাংলা নয় বাংলার বিভিন্ন চ্যানেলগুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বিগত বেশ কয়েক মাস ধরে। বেশ কিছু সিরিয়াল শুরু হওয়া মাত্রই দর্শকদের মনের বিষয় জায়গা করে নিয়েছে। কিন্তু এমন কিছু যুগান্তকারী সিরিয়াল রয়েছে যা বাংলা টেলিভিশনের বুকে যুগ যুগ ধরে জনপ্রিয়তার নিরিখে সেই একই জায়গায় থেকে গেছে। আজও এমন অনেক পুরনো ধারাবাহিক রয়েছে যেগুলোকে আবার ফিরে পেতে চায় দর্শকরা।

দর্শকদের এই চাহিদার দাম রাতে চলেছে স্টার জলসা। এবার তেমনই এক ধারাবাহিক ফিরে আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। পুরনো এক জনপ্রিয় ধারাবাহিক আবার সেই সময়কার দর্শকদের মনে দখল যেমন করে রয়েছে তেমনি এখনকার দর্শকদের মন জয় যে করবেই তা নিয়ে কোন অনিশ্চয়তা নেই।

শিরোনাম পড়ে অনেকেই এই জুটির কথা দেখে বুঝতে পেরে গেছে আমরা কোন সিরিয়ালের কথা বলছি। হ্যাঁ, সেই সিরিয়াল হল ইচ্ছেনদী। নায়ক-নায়িকার চরিত্রে ছিলেন বিক্রম চ্যাটার্জী এবং শোলাঙ্কি রায়। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র অনুরাগ এবং মেখলার জুটি র কেমিস্ট্রি তখন কাঁপিয়ে দিয়েছিল বাংলা টেলিভিশনের পর্দা। এই দুই অভিনেতা এবং অভিনেত্রী আজ অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি টলিউড ইন্ডাস্ট্রিতে। দুজনে প্রথমবার জুটি বেঁধে পথ চলা শুরু করেছিলেন এই সিরিয়ালে।
Actor Vikram Chatterjee walks down memory lane; remembers 'Ichche Nodee' days - Times of India
ওই একটি ধারাবাহিকের কাজ করার পর বিক্রম চট্টোপাধ্যায়ের কাছে একের পর এক কাজের অফার আসতে থাকে। বিক্রমকে এখন বাংলা সিরিয়ালে দেখাই যায় না। তবে শোলাঙ্কি রায় এখনও ধারাবাহিকে অভিনয়ের ধারা বজায় রেখেছেন। মেখলার পর ‘প্রথমা কাদম্বিনী’তে কাদম্বিনী এবং ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ির চরিত্রে তার সাফল্য প্রশ্নাতীত।

Ichche Nodee - Watch Episode 23 - Anurag Sings For Meghla on Hotstar
‘ইচ্ছেনদী’তে নায়ক অনুরাগকে নিয়ে দুই বোন তিথি এবং মেখলার টানাপোড়নের গল্প আবার দেখাতে চলেছে স্টার জলসা। তবে সেটা টেলিভিশনের পর্দায় নয় ডিজিটাল পর্দায়। স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজে প্রতিদিন ধারাবাহিকের একটি করে এপিসোড সম্প্রচার করা হবে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের ৪টি এপিসোড সম্প্রচার হয়ে গিয়েছে। তাতে যে সংখ্যক ভিউ পাওয়া গেছে সেটাই প্রমাণ করে দিচ্ছে এই সিরিয়ালের জনপ্রিয়তা আজও একইভাবে অমলিন।

🎻 Bengali actor Bikram chatterjee with solanki Roy | Actors & actresses, Actors, Actresses

Back to top button