Guddi: অনুজকে নিজের কাছে রাখার জন্য এবার গুড্ডির শরণাপন্নই শিরিন! গুড্ডি যেন অনুজকে ছেড়ে না যায়! “প’র’কী’য়া দেখাতে দেখাতে পিএইচডি করে ফেলবে এই ধারাবাহিক”, শিরিনের কাণ্ডে রেগে লাল দর্শক

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। যেটিকে নিয়ে দর্শকের বিরক্তির শেষ নেই। এতদিন শিরিন ,অনুজ, গুড্ডি এদের তিনজনের জীবন কাহিনী দেখতে দেখতে বিরক্ত দর্শক। এর মধ্যে আবার এখন ঢুকেছে নতুন চরিত্র যুধাজিৎ। তাদের নাটকীয় কান্ড কারখানা দেখে দর্শকরা প্রায় দিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ এবং সমালোচনা করে এই ধারাবাহিকের।

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে গুড্ডি নানা রকম শর্ত দিয়ে যুধাজিতকে বিয়ে করেছে। যদিও এটা পুরোটাই লোক দেখানো একটা বিয়ে। কারণ যুধাজিতের হাতে সিঁদুর পর্যন্ত পড়েনি গুড্ডি। নিজের বাবার বাড়িতে এমন একটি নিয়ম আছে বলে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দেয় সে। বিয়ের পরে দেখা যায় গুড্ডি এবং যুধাজিত অনুজদের বাড়িতে এসে থাকছে তার কারণ সম্পর্কে সে তার জেঠতুতো দাদা।

Bengali television

আর এরপরেও গুড্ডি আর অনুজকে একসাথে কিছুতেই দেখতে পারছে না শিরিন। আর গুড্ডিকে বাড়ি থেকে বের করার জন্য সে একটা চক্রান্ত করে বসে। সে নিজেই বাথরুমে সাবান জল ছিটিয়ে তাতে পড়ে যাওয়ার নাটক করে এবং সেই দায় গুড্ডি উপর দেয়। গুড্ডিকে সেই অভিযোগে অভিযুক্ত করে, শিরিন এবং তার সাথে সাথে অনুজও গুড্ডিকে অবিশ্বাস করে।

তবে একমাত্র যুধাজিত এই বিষয়টা গুড্ডির পাশে এসে দাঁড়ায়। এরপর পুরো ঘটনাটার তদন্ত হয় তুতুল এবং যুধাজিৎ এর জন্য। এবং রিপোর্ট সামনে আসতে দেখা যায় শিরিন নিজেই এই ঘটনাটা ঘটিয়েছে। পুরো সত্যি সামনে আসার পরেই অনুজ সিদ্ধান্ত নেয় যে সে আর শিরিনের সঙ্গে সংসার করবে না।

guddi

এই শুনে শিরিন তখন গুড্ডিকে অনুরোধ করতে আসে যে সে যেন অনুজের জীবন থেকে দূরে চলে যায়।সে যেন তার আর কোন ক্ষতি না করে। তখন গুড্ডি বলে যে সে কখনোই শিরিন এবং অনুজের মাঝে আসতে চাইনি বা শিরিনের কোন ক্ষতি করতে চায় নি। সেই জন্যই সে যুধাজিতকে বিয়ে করেছে আর সে তাদের জীবনের কোন ক্ষতি চায় না বলে এই বাড়ি ছেড়ে চলে যাচ্ছে।

Back to top button