স্টার জলসার মস্ত ভুল, দেবিনার বদলে সহচরীর নাকে দড়ি লিখে ফেলল চ্যানেল! নয়া প্রোমোর ক্যাপশন দেখে রেগে আগুন নেটিজেনরা

স্টার জলসায় এখন দাপিয়ে অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি। অনেক বড় ব্রেক নিয়ে তিনি টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন। অন্দরমহল এর পর আয় তবে সহচরী তার অভিনয় আবার দর্শকদের মন জয় করে নিয়েছে। এখন সন্ধেবেলা হলেই স্টার জলসা খুলে মানুষ বসে পড়ে আয় তবে সহচরী দেখতে।

আর যেভাবে এই সিরিয়ালে একের পর এক টুইস্ট আনা হচ্ছে তাদের টিআরপি তালিকায় আয় তবে সহচরী ধারাবাহিকভাবে ভালো ফল করে যাচ্ছে। কখনো পঞ্চম কখনো ষষ্ঠ আবার কখনো বা সপ্তম স্থানে থাকছে আয় তবে সহচরী। শাশুড়ি বৌমার এক বন্ধুত্বপূর্ণ সম্পর্কের গল্প বলে এই সিরিয়াল। টিপুর বৌ বরফি এবং সহচরীর জুটি একদম সুপার হিট।

ইতিমধ্যে জানা গিয়েছে যে টিপুর মাথায় হাত রেখে তাকে সত্যিটা জানিয়ে দেবে সহচরী। দেবিনা যে শুধু টিপুর বাবার ছাত্রী নয়, তার সঙ্গে যে তার বাবার অবৈধ বিবাহ বহি’র্ভূত সম্পর্ক আছে সেই কথা সহচরী টিপুর মাথায় হাত দিয়ে জানান। যা জানতে পেরে মাথায় আকাশ ভেঙে পড়ে টিপুর। তখন সে জানায় যে সে দেবিনাকে বাবার জীবন থেকে দূর করতে সাহায্য করবে।

Aay Tobe sohochori new promo

 

এর মধ্যেই দেবিনার ঘর ঝাড়পোঁছ করে তাকে সেবা করার নামে ইতিমধ্যেই অতিষ্ঠ করে তুলেছে বরফি সহচরী সকলে। এবার দেখা যাবে টিপুর কাকা মিথ্যা ব্রেন টিউমারের রিপোর্ট দিয়ে বলবে যে তোমার তো সত্যিই ব্রেন টিউমার হয়েছে। যা শুনে ভয় পেয়ে যাবে দেবিনা। টিপু তাকে ভর্তি করে দিতে চাইবে হাসপাতালে। সব দেখে ভীষণ ঘাবড়ে যায় দেবিনা।

Aay Tobe sohochori new promo

এই এপিসোড এর নাম দেওয়া হয়েছে দেবিনার নাকে দড়ি। তবে আজকে সকালে এই এপিসোডের প্রোমো পোস্ট করতে গিয়ে চ্যানেলটি লিখে ফেলেছে সহচরীর নাকে দড়ি। আর যা দেখেই রেগে গিয়েছেন সহচরীর ভক্তরা।

Aay Tobe sohochori new promo

সকলেই লিখছেন যে ক্যাপশন পোস্ট করার সময় একটু সতর্ক থাকা ভালো। এপিসোডের নাম দেবিনার নাকে দড়ি হবে। সেখানে স্টার জলসা লিখেছে সহচরীর নাকে দড়ি। এইরকম ভুল চ্যানেল কর্তৃপক্ষর তরফ থেকে হয় কী করে, এরকমটাই প্রশ্ন তুলেছেন সহচরীর ভক্তরা।

Back to top button