পর্ণার দেওয়া নকল নোট নিয়ে বিপাকে ঈশা! পুলিশে ধরল তাকে! নিম ফুলের মধুতে আজ বিরাট ধামাকা

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। গত মাসে আইপিএলের কারণে ধারাবাহিকটির জনপ্রিয়তা আংশিকভাবে কমে গেলেও আইপিএল শেষ হতেই স্বমহিমায় ফিরে এসেছে নিম ফুলের মধু। প্রতি সপ্তাহে ধারাবাহিকে আসছে একের পর এক নতুন নতুন চমক। পর্ণার মা হওয়ার থেকে দত্ত বাড়িতে সুইটির প্রবেশ সবটাই পর্দায় ধারাবাহিকের কাহিনীতে এনে দিয়েছে নতুন মোড়।

তবে সম্প্রতি পুঁটিকে কিডন্যাপ করিয়েছে ঈশা। আর পুঁটিকে মুক্তি দেওয়ার জন্য মুক্তিপণ বাবদ তারা সৃজনের থেকে চান ৫০ লক্ষ টাকা। সৃজন ভাবতে থাকে সে কি করে পর্ণাকে বলে শাড়ির কথার থেকে টাকা নেবে। তখনই সৃজনকে নিয়ে দত্ত বাড়ি থেকে বেরিয়ে যায় পর্ণা। কিডন্যাপারদের হাতে ৫০ লক্ষ টাকা দিয়ে পুঁটি আর পর্ণাকে নিয়ে বাড়ির দিকে রওনা দেয় সৃজন। এদিকে টাকা হাতে আসতেই অয়ন আর মৌমিতার ফোন ধরা বন্ধ করে দেয় ঈশা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৮ মে (Neem Phooler Madhu Today Episode 28 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে ব্যাগ গুছিয়ে ঈশাকে ফোন করতে শুরু করে মৌমিতা আর অয়ন। কিন্তু ঈশা ফোন ধরে না অয়নের। ভয় পেয়ে মৌমিতা ভেবে নেয় এবার পর্ণার হাত থেকে তাকে কেউ বাঁচাতে পারবে না। এবার পর্ণা তাকে জেলে পাঠাবেই। আর সবটা ভেবেই চিন্তায় পড়ে যায় মৌমিতা। এদিকে টাকা হাতে এসে গেছে জেনে আনন্দে আত্মহারা হয়ে পড়ে ঈশা। সে ভাবতে থাকে এবার সে অবশেষে পর্ণাকে মাত দিতে পেরেছে।

এদিকে দত্ত বাড়িতে পুঁটিকে নিয়ে চলে আসে পর্ণা আর সৃজন। পুঁটিকে দেখেই খুব খুশি হয়ে যায় সকলে। পর্ণা ফিরে এসেছে শুনে ঘর থেকে বেরিয়ে গিয়ে আড়ালে দাঁড়িয়ে পর্ণার সমস্ত কথা শোনার সিদ্ধান্ত নেয় অয়ন আর মৌমিতা। তখনই ঠাম্মি পর্ণাকে জিজ্ঞাসা করেন কিভাবে পর্ণা এই অসাধ্য সাধন করল? কৃষ্ণা সৃজনকে জিজ্ঞাসা করে সে কি শাড়ির কথা অ্যাকাউন্ট থেকে টাকা নিয়েছে? তখন পর্ণা তাদের জানায় তারা কোন টাকা তোলেনি আসলে পর্ণা দারুণ আঁকতে পারে সেই কারণেই সে টাকার নোটটা এঁকে প্রিন্ট করিয়ে নিয়েছে। পর্ণার কথা শুনে চমকে যায় সকলে।

আরও পড়ুন: প্রেম বড় বালাই! রেমালের সতর্কতাকে বুড়ো আঙুল দেখিয়ে সমুদ্রসৈকতে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অহনা

পর্ণার দেওয়া নকল নোট নিয়ে দোকানে যেতেই ঝামেলার মুখে পড়ল ঈশা

পর্ণার মুখে সমস্ত কথা শুনে ঈশাকে ফোন করে অয়ন। কিন্তু ঈশা ভেবে ঠিক করে নেয় সে আর অয়নের ফোন তুলবে না। এই ভেবেই টাকার ব্যাগ নিয়ে সে চলে যায় গয়নার দোকানে। এখানে গিয়ে সে ৪৫ লক্ষ টাকার গয়না কিনে নেয়। কিন্তু টাকা দেওয়ার টাকাগুলো মেশিয়ে দিতেই দোকানদার বুঝে যায় এই নোটগুলি জাল। ঈশাও মনে মনে ভাবতে থাকে পর্ণা আবার তাকে বোকা বাড়িয়ে দিল। তাহলে এবার কি পর্ণার ক্ষতি করার জন্য এবার বড় কোন চক্রান্ত করবে ঈশা, আপনাদের কি মনে হয়?

 

Back to top button