‘হাওড়া ব্রিজ’-র সেই জনপ্রিয় মোনালিসা! পর্দা থেকে দূরে সরেছেন! বর্তমানে কেমন আছেন তিনি?

একদা বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ছিলেন তিনি মোনালিসা পাল সরকার (Monalisa Pal Sarkar)। সংগীত বাংলার জনপ্রিয় শো ‘হাওড়া ব্রিজের’ মাধ্যমে দর্শক মহলে পরিচিত হয়ে ওঠেন মোনালিসা। একসময় তিনি ছিলেন টেলিভিশনের নিয়মিত সদস্য। তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছে ৯০ দশকের টিনএজাররা। ‘হাওড়া ব্রিজ’-র হাত ধরেই তাঁর উত্তরণ। এরপর সঞ্চালিকা একাধিক মেগায় অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

‘হাওড়া ব্রিজ’-র মোনালিসা এখন কোথায়?

এক সময় সঞ্চালিকা হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মোনালিসা। সুন্দরী সঞ্চালিকার মিষ্টি হাসি সে সময় অনেকেরই ঘুম ওড়ায়। ফলে অল্প সময়ের মধ্যেই প্রবল জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। এরপর ধীরে ধীরে বিজ্ঞাপনে নিজেকে পরিচিত করে তোলেন। সেই সূত্র ধরে তিনি চলে আসেন বাংলা ধারাবাহিকে।

টেলিভিশনের একাধিক মেগা সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। ‌ এর মধ্যে রয়েছে ‘রাধা’ ‘কে আপন কে পর’, ‘বেদের মেয়ে জোৎস্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি ধারাবাহিকে। বেশিরভাগ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তবে এখন তিনি পুরোদস্তুর সংসারী। দূরত্ব বাড়িয়েছেন অভিনয় জগতের সাথে। স্বামী ও পুত্রকে নিয়ে দিন কাটাচ্ছেন অভিনেত্রী।

ছোটবেলার বন্ধুর সঙ্গেই সংসার শুরু!

ছোটবেলার বন্ধুর সঙ্গেই গাঁটছড়া বেঁধেছেন মোনালিসা। সাত পাকে ঘুরে শুরু করেছেন নতুন জীবন। উনিশ বছরের বন্ধুত্ব এবং চার বছরের প্রেমের পর চার হাত এক হয়েছে তাঁদের। লন্ডনে স্বামী পড়তে চলে গেলে দীর্ঘদিন এই সম্পর্ক ছিল লং ডিস্টেন্সে। যদিও দূরত্ব তাঁদের সম্পর্কে কখনো বাধা সৃষ্টি করেনি। মোনালিসার স্বামীর সঙ্গে যোগ নেই অভিনয় জগতের। তিনি আইটিতে আছেন। ‌

আরও পড়ুন: সুদীপা ভক্তদের জন্য সুখবর! বহুদিন পর পর্দায় রোম্যান্সে মত্ত হবে সূর্য-দীপা! পুরোনো ভালোবাসার ছোঁয়া অনুরাগে

শোনা যায়, সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে অভিনয় করার সময় প্রেগনেন্সির কারণে অভিনয় ছেড়েছিলেন মোনালিসা। বর্তমানে তিনি এক পুত্র সন্তানের মা। এখন তার জীবন জুড়ে স্বামী আর সন্তান। অনেকদিন দূরত্বে আছেন অভিনয়ের থেকে। যদিও মোনালিসার জনপ্রিয়তা এতটুকু কমেনি। বরং এখনো ‘হাওড়া ব্রিজের’ মোনালিসা রয়েছেন সকলের মনে।

Back to top button