তথাগত’র প্রথম স্ত্রী ভীষণই শ্রদ্ধাশীল! উস্কানি দেওয়া, কাদা ছোঁড়াছুঁড়ি করেননি ! তবে কি দেবলীনাকে খোঁচা দিয়ে তথাগত’র সঙ্গে নতুন সম্পর্কে বিবৃতি?

পরিচালক তথাগত মুখার্জি (Tathagata Mukherjee) এবং তার প্রেমিকা বিবৃতির (Bibriti) প্রেম চর্চা প্রথম থেকেই একটা হট টপিক (Hot topic) টলিউডের (Tollywood)। অভিনেত্রী দেবলীনা দত্তের (Debalina Dutta? সাথে তথাগত সংসার ভাঙার অভিযোগের আঙ্গুল ওঠে বিবৃতির দিকে। তথাগত দেবলীনা আলাদা থাকলেও তাদের বন্ধুত্ব টিকে আছে বলে জানা যায়। কিন্তু এদিকে তথাগত আর বিবৃতি কে নিয়ে প্রায়ই উঠে আসে রসালো খবর।

এক সময় এই তিনজনকে ঘিরে টলিউডের শুরু হয় দারুন বিতর্কের। তথাগত বিবৃতির প্রেমকে অস্বীকার করে দেবলীনা বলেন ‘কে বিবৃতি?’ তারপর অবশ্য ট্রোল হন তিনি। এরপর বিবৃতি কে ঘুরিয়ে টক্সিকও বলেছেন দেবলীনা। একটি অনুষ্ঠানে গিয়ে বিবৃতি ও পাল্টা জবাব দিয়েছিলেন দেবলীনা কে। সেখানে বিবৃতি বলে যে তথাগত প্রথম সংসার টাও কি তাহলে ভাঙ্গা হয়েছিল? কারণ জানা যায় তথাগতের প্রথম বিয়েও দেবলীনা সাথে বন্ধুত্বের কারণে ভেঙে গেছিল।

বিবৃতিকে আরেকটি শোতে বলতে শোনা যায়, যে তথাগতর প্রথম বিয়ে যখন ভেঙে গেছিল তখনও নিশ্চয়ই পরিস্থিতি খুব একটা ভালো ছিল না তথাগতর প্রথম স্ত্রীর জন্য। কিন্তু তা সত্বেও তিনি নিজের পার্সোনাল লাইফ নিয়ে জনসমক্ষে এসে কিছু বলেন নি। কাদা ছোড়াছুড়ি, বিতর্কিত মন্তব্য করেননি। এই কারণেই বিবৃতির মনে হয়েছে তথাগতর প্রথম স্ত্রীকে অত্যন্ত শ্রদ্ধার চোখে দেখা উচিত।

আরও পড়ুন: দারুণ খবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিতিক্ষা, কোন চ্যানেলে আসছে নায়িকার নতুন ধারাবাহিক?

আসলে তথাগত দেবলীনার সম্পর্ক যখন ভাঙ্গে তখন বারবার বিবৃতিকে এর জন্য দায়ী করা হয়। দেবলীনা ও জনসম্মুখক্ষে এসে নানা রকম ভাবে অপমান করে বিবৃতিকে। তাই এবার সুযোগ পেয়ে দেবলিনার কারণে ভেঙে যাওয়া তথাগত র প্রথম স্ত্রীর সময়ের কথা তুলে কি নাম না করেই দেবলীনা কে কি খোঁচা মারলেন বিবৃতি? এই বিষয়ের উপর এখনো পর্যন্ত দেবলীনা কোন প্রতিক্রিয়া জানান। কিন্তু টলিউডের মনে করা হচ্ছে এই তিনজনকে নিয়ে রসালো খবর আরো বেশ কয়েক দিন চলতে থাকবে।

Back to top button