প্রসবের পরই আলাদা দুই বোন! একজন অত্যাচারিত, অন্যজন প্রতিবাদী! কি করে একে অপরের ভরসা হয়ে উঠবে দুজন? প্রকাশ্যে দুই শালিকের জমজমাট প্রোমো

অপেক্ষায় অবসান! বুধবার প্রকাশ্যে এল আরও এক নতুন মেগা দুই শালিক- এর ( Dui Shalik ) প্রথম প্রোমো ( Promo )। কয়েকদিন আগেই স্টার জলসার ( Star Jalsha ) তরফ থেকে অন এয়ার হয়েছিল যমজ বোনের কাহিনীর টিজার ( Teaser )। এবার সামনে এল এই নতুন সিরিয়ালের ( New Serial ) দ্বিতীয় প্রোমো। দর্শকমহলে তাই খুশির আবহ।

টিজারে দেখা গিয়েছিল ধারাবাহিক জগতের দুই জনপ্রিয় নায়িকাকে। প্রথম ঝলকেই স্পষ্ট ছিল, ইচ্ছে পুতুলের ‘মেঘ’ ওরফে তিতিক্ষা দাস ( Titiksha Das ) ও রামকৃষ্ণ খ্যাত নন্দিনী দত্তকে ( Nandini Dutta ) দেখা যাবে দুই বোনের ভূমিকায়। ছোটপর্দায় নন্দিনী-তিতিক্ষার প্রথম কাজ এটি। সদ্য প্রকাশ্যে এসেছে দুই শালিকের প্রোমো।

স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল দুই শালিকের প্রোমো

প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে, কোনও এক প্রত্যন্ত গ্রামে খোলা আকাশের নিচে তাঁবু খাটিয়ে সন্তানের প্রসব করানো চলছে এক মহিলার। দুই মেয়ে সন্তানের জন্ম দেন সেই মহিলা। কিন্তু ঘটনাক্রমে ভাগ্যের ফেরে জন্মের পরই আলাদা হতে হয় দুই বোনকে। তারপর এগিয়ে যায় গল্পের টাইমলাইন।

দুই বোন ঝিলিক আর আঁখি। একেবারে দুই ধরনের চরিত্র তাদের। একজন দাপুটে, ক্যারাটে ওস্তাদ, কিছুতেই কারোর কাছে মাথা নোয়ায় না। অন্যজন দুর্বল মানসিকতার। সম্ভবত কোনও বড় লোক বাড়িতে পরিচারিকার কাজ করে সে। জুতো সেলাই থেকে চন্ডীপাঠ সব করতে হয়। সঙ্গে চলে বাড়ির লোকের অকথ্য মৌখিক ও শারীরিক অত্যাচার। আঁখি ও ঝিলিক আলাদা হল কীভাবে? হারিয়ে যাওয়া দুই বোন কীভাবে ফিরে পাবে একে অপরকে? ঝিলিক কি পারবে তার বোনকে লাঞ্চনার হাত থেকে রক্ষা করতে? উত্তর মিলবে ধারাবাহিকে।

আরও পড়ুন: অসুস্থ রাইকে অতিষ্ঠ করে তুলেছে অনির্বাণ আর নীলু! দিদিকে কি এই দুই আ’প’দের হাত থেকে বাঁচাতে পারবে স্রোত ?

ধারাবাহিকে দুই বোনের নায়কের ভূমিকায় থাকছে চমক

প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, দুই নায়িকা আঁখি ও ঝিলিকের জীবনে প্রেম বর্তমান। তিতিক্ষার বিপরীতে সম্ভবত থাকবেন সায়ন বসু ( Sayan Basu ) ও নন্দিনীর বিপরীতে থাকবেন অর্কপ্রভ ( Arkaprovo )। সায়ন ও অর্কপ্রভ সদ্য ধারাবাহিকের কাজ শেষ করেছেন। মাসখানেক আগে শেষ হয়েছিল ‘তোমাদের রাণী’। আর কয়েকদিন আগে ‘কে প্রথম কাছে এসেছি’র শেষদিনের শুটিং করেছেন সায়ন। এই মুহূর্তে জোর কদমে চলছে ধারাবাহিকে ফেরার কাজ।

Back to top button