জাস্টিস চাওয়ার মাঝেও নিজের পকেট ভরানোর কাজ অব্যাহত! পুজোর বিজ্ঞাপনী প্রচার করতেই সোহিনীর দিকে ধেয়ে এলো কটাক্ষ

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার ( Sohini Sarkar )। ছোটপর্দা থেকে অভিনয়ে হাতেখড়ি। তারপর বড়পর্দায় অভিষেক। ইদানীং নিজের অভিনয় দক্ষতাকে মেলে ধরেছেন ওটিটিতেও। সিরিজ দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। পাশাপাশি সংবাদের শিরোনামে আরজি কর কাণ্ডের ( RG Kar Case ) অন্যতম প্রথম সারির প্রতিবাদী অভিনেত্রী হওয়ার দরুন।

পুজোর বিজ্ঞাপনী প্রচার করে ট্রোলড সোহিনী

তবে প্রতিবাদের আবহের মাঝে সোহিনীকে এদিন দেখতে পাওয়া যায় ডায়মন্ড প্লাজার শাওমি হোমে। শ্যাওলা সবুজ ব্লেজার জ্যাকেটকে তিনি টিমআপ করেছিলেন সাদা টিশার্ট ও সাদা প্যান্ট দিয়ে। নজরকাড়া লুকেও কটাক্ষের শিকার অভিনেত্রী। নেটিজেনরা বলছেন, জাস্টিস চাওয়ার মাঝেও নিজের পকেট ভরানোর কাজ অব্যাহত রেখেছেন তিনি। শুরু হয়ে গিয়েছে পুজোর বিজ্ঞাপনী প্রচার।

এদিন নিজের সমাজমাধ্যমে পুজোর বিজ্ঞাপনী প্রচারের জন্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, শাওমির সঙ্গে দশ বছরের উদযাপনে ব্যস্ত অভিনেত্রী। প্রমোট করছেন শাওমি নতুন মডেল ‘শাওমি ১৪’ ও ‘রেড মি ১৩ ফাইভ জি স্টার’।

সোহিনীকে কটাক্ষ করে কী বলছে নেটিজেনরা?

সোহিনীর শেয়ার করা ভিডিয়ো দেখে এক নেটিজেন লিখছেন, ‘আপনি বলছেন উৎসবে ফিরছি না, কিন্তু আপনি আবার উৎসবে ফেরা জন্য এড দিয়ে পয়সা কামাচ্ছেন’। অন্য এক নেটিজেন লিখছেন, ‘এই সব সুবিধাবাদী শোকল্ড সেলিব্রিটি দের বয়কট করুন’।

আরও পড়ুন: ফের টলিপাড়ার জনপ্রিয় নায়িকাকে শ্লীলতাহানির চেষ্টা ভয়ংকর অভিযোগ কার বিরুদ্ধে?

অনেকেই আবার বন্যা দুর্গতদের প্রসঙ্গ তুলে লিখছেন, ‘বলছি হুগলিতে বন্যা কবলিত একাকার জন্য একটু অর্থ দান করুন। রাস্তায় তো অনেক বিচার চাইলেন। এবার মানুষ যারা জলের তলায় তাদের জন্য কিছু ভাবুন। যে টাকাটা অ্যাড থেকে রোজগার করলেন ওই মানুষগুলোকে দিন’।

Back to top button