স্টার জলসায় আসছে ‘রাঙামতি তীরন্দাজ!’ ভবিষ্যতের অলিম্পিক চ্যাম্পিয়ন আদিবাসী মেয়ের গল্পের দিনক্ষণ প্রকাশ্যে! সময় কি মনে ধরল দর্শকদের ?

স্টার জলসার ( Star Jalsha)পর্দায় খুব শীঘ্রই আসছে নতুন ধারাবাহিক ( New Serial ) ‘রাঙামতি তীরন্দাজ’,(Rangamati Tirandaj) যেখানে ফুটে উঠবে একজন আদিবাসী মেয়ের তীরন্দাজ হয়ে ওঠার গল্প। সম্প্রতি প্রকাশিত প্রোমো ভিডিওতেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। প্রোমোতে দেখা যায়, রাঙামতি নামে এক আদিবাসী মেয়ে, যার তীর ছোড়ার দক্ষতা অনন্য এবং লক্ষ্যভেদ নিখুঁত। তাকে একজন প্রখ্যাত শিক্ষিকা তীরন্দাজ হিসেবে তৈরি করতে চান, যিনি আগে বহু মেয়েকে প্রশিক্ষণ দিলেও ব্যর্থ হয়েছেন। এবার রাঙামতির সাথে তার আশার আলো নতুন করে জ্বলে উঠেছে।

রাঙামতির চরিত্রে অভিনয় করছেন মনীষা মন্ডল, পেশায় মডেল হলেও তার শিকড় মুর্শিদাবাদে। স্কুল জীবন কেটেছে বহরমপুর গার্লস মহাকালী পাঠশালায় এবং কলেজে পড়াশোনা করেছেন কান্দি রাজ কলেজে। উচ্চশিক্ষা নিয়েছেন কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে। তবে অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই থিয়েটারে তার যাত্রা শুরু। বর্তমানে তিনি পাইকপাড়া আখর এবং কল্যাণী নাট্যচক্র থিয়েটার গ্রুপের সাথে যুক্ত আছেন। মডেলিং থেকে অভিনয়ে তার এই পদার্পণ দর্শকদের মাঝে কৌতূহলের জন্ম দিয়েছে, বিশেষত এমন একটি শক্তিশালী চরিত্রে তাকে দেখার অপেক্ষায় প্রহর গুনছেন সবাই।

New Serial, Bengali Serial, Rangamati Tirandaz, Star Jalsha, স্টার জলসা, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল

‘রাঙামতি তীরন্দাজ’ ধারাবাহিকের মূল কাহিনী একজন আদিবাসী মেয়েকে ঘিরে আবর্তিত। রাঙামতি, যার নিশানা অসম্ভবভাবে নিখুঁত, তার সংগ্রাম ও সাফল্যের যাত্রাকে পর্দায় তুলে ধরা হবে। শিক্ষিকার চরিত্রে একজন সংগ্রামী নারী, যিনি এক সময় অনেক মেয়েকে তীরন্দাজ হিসেবে গড়ে তুলতে চেয়েছেন কিন্তু বিভিন্ন কারণে বারবার ব্যর্থ হয়েছেন। এবার তিনি রাঙামতির হাত ধরে নতুন করে স্বপ্ন দেখছেন। রাঙামতির জীবনে অসংখ্য চ্যালেঞ্জ, লড়াই, এবং সেই সাথে তার মনের দৃঢ়তা ও আত্মবিশ্বাসই এই ধারাবাহিকের মূল উপজীব্য।

ধারাবাহিকটির কাহিনী, সংলাপ এবং চরিত্রায়ন ইতিমধ্যেই দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছে। বিশেষ করে আদিবাসী সম্প্রদায়ের গল্প নিয়ে এই ধরনের কাহিনী টেলিভিশনে খুব একটা দেখা যায় না। এই অনন্য গল্পের মাধ্যমে আদিবাসী মেয়েদের লড়াই, কষ্ট এবং সফলতার কাহিনী দর্শকদের সামনে তুলে ধরা হবে। এর মাধ্যমে সিরিয়ালের টিআরপি দৌড়ে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করা হচ্ছে।

তাহলে কবে থেকে আসছে এই ধারাবাহিক?

‘রাঙামতি তীরন্দাজ’ ধারাবাহিকটি স্টার জলসায় টেন্ট সিনেমা প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত হচ্ছে এবং এটি বঁধুয়ার জায়গায় আগামী ৩০শে সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে। ধারাবাহিকটির সময় নির্ধারণ করা হয়েছে প্রাইম টাইম সাড়ে সাতটায়। মনীষা মন্ডলের শক্তিশালী অভিনয় এবং কাহিনীর ভিন্নতা এই ধারাবাহিককে একটি উল্লেখযোগ্য উচ্চতায় পৌঁছাতে সাহায্য করবে বলে মনে করছেন দর্শকরা। এছাড়াও, স্টার জলসায় শীঘ্রই আসছে আরেকটি নতুন ধারাবাহিক ‘দুই শালিক’, (Dui Shalik) যা দর্শকদের মধ্যে আরও কৌতূহল সৃষ্টি করেছে।

আরও পড়ুনঃ নতুন শহরে একা বাঁচতে দীপার লড়াই! পুরস্কারের মঞ্চে একা সূর্য! সোনার কথায় মাকে ছাড়াই ভালো আছি! অনুরাগে আসছে মহাপর্ব

Back to top button