সুস্মিতার জন্য তিনটি বিয়ের সম্বন্ধ ভেঙেছে সাহেবের! তবে কী নায়িকাকেই মন দিয়েছেন নায়ক?

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ‘কথা’ ( Kothha )। ইদানীং টিআরপিতে ( Trp ) চমকে দেওয়া ফল করছে কথা ও এভির গল্প। গল্প জমে ক্ষীর। তালিকার প্রথম পাঁচে জায়গা পোক্ত করে ফেলেছে এই মেগা। গত সপ্তাহে টিআরপির টপারও হয়েছে এই মেগা।

কথা’য় চলছে দুর্গাপুজোর বিশেষ পর্বের শুটিং

কথার সেটে শুটিং চলছে দুর্গাপুজোর পর্বের। শাশুড়ি মাকে বনেদি বাড়ির পুজো দেখাবে বলে কথা দিয়েছে নায়িকা। তাই জন্য যারপরনাই পরিশ্রম করে চলেছে সে। এমনকি নিজের হাতে দুর্গা প্রতিমাও গড়ে ফেলেছে সে। জোর কদমে চলছে পুজোর প্রস্তুতি। শট দেওয়ার ফাঁকে ক্যামেরার মুখোমুখি সাহেব-সুস্মিতা।

অনস্ক্রিন কথা ও অগ্নিভের পাশাপাশি জমে উঠেছে সাহেব-সুস্মিতার কেমিস্ট্রি

প্রসঙ্গত, অনস্ক্রিন কথা ও অগ্নিভের পাশাপাশি জমে উঠেছে সাহেব-সুস্মিতার কেমিস্ট্রি। সেটের অন্দরে চোখ বোলালে তার নজির স্পষ্ট। সারাক্ষণ চলছে খুনশুটি আর মজা। এদিন সংবাদমাধ্যমের সামনে সাহেব বলেন, ‘এই সুস্মিতার জন্য আমার তিনটি সম্বন্ধ ভেঙে গিয়েছে।’ হঠাৎ নায়িকার জন্য কেন ভেঙে গেল সম্পর্ক?

উত্তরে সাহেব বলেন, এক সাক্ষাৎকারে কথাকে তিন নায়কের নামের সঙ্গে কিল, ম্যারি ও হুকআপের অপশন দেওয়া হয়। বিয়ের জন্য সুস্মিতা সাহেবকে বাছার কারণেই নাকি ভেঙেছে নায়কের বিয়ের সম্বন্ধ!

আরও পড়ুন: দুই শালিক জমজমাট! অবশেষে মুখোমুখি দুই বোন, একে অপরকে দেখে চমকে উঠল দুজনে, এবার আঁখির হয়ে কি প্রিয়রঞ্জনের বিরুদ্ধে লড়বে ঝিলিক?

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন ডেট করছেন সাহেব ও সুস্মিতা। যদিও দুজনের কেউই এই বিষয় নিয়ে মুখ খোলেননি। শোনা যাচ্ছিল, সাহেবের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নাকি ভেঙেছিল সুস্মিতার দীর্ঘদিনের সম্পর্ক। অপরদিকে, সাহেবও একাধিক সাক্ষাৎকারে সুস্মিতার সঙ্গে সম্পর্ক নিয়ে নেতিবাচক কথা বলেনি।

Back to top button