আরজি কর নিয়ে সোচ্চার অরিজিৎ সিং! অপমান কুনাল ঘোষের, তরজার মাঝেই গায়েব গায়কের X হ্যান্ডেল! রহস্যের গন্ধ পাচ্ছেন ভক্তরা

আরজি কর (RG Kar Case) নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। সমাজমাধ্যমেও প্রতিবাদের সুর চড়িয়েছেন তারকা থেকে আমজনতা। প্রতিবাদী সুরে সুর মিলিয়ে ছিলেন প্ৰখ্যাত গায়ক অরিজিৎ সিংও (Arijit Singh)। জানিয়েছিলেন, এক সপ্তাহের মধ্যে বিচার না পেলে পথে নামবেন। কিন্তু কোথায় কী? এ নিয়ে গায়কে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

অরিজিৎ-কুণাল তরজার মাঝে শুক্রবার সন্ধ্যায় মাথায় হাত অরিজিৎ ভক্তদের। এক্স হ্যান্ডেল থেকে গায়েব হয়ে গেল অরিজিৎ সিং-এর ব্যক্তিগত প্রোফাইল। যদিও গায়কের একটি ভ্যারিফায়েড অ্যাকাউন্ট রয়েছে। যেটি ব্যবহার করেন গায়কের সমাজমাধ্যম সামলানোর পিআর টিম।

Arijit Singh

সমাজমাধ্যম থেকে আচমকা গায়েব গায়ক অরিজিৎ সিংয়ের প্রোফাইল

অরিজিৎ নিজে আরও একটি অ্যাকাউন্ট ব্যবহার করতেন, যে হ্যান্ডেলের নাম-‘আত্মজআরজলজ’। এই প্রোফাইল থেকেই সাত দিনের মধ্যে বিচার চাওয়ার দাবি জানিয়েছিলেন গায়ক।

প্রসঙ্গত, এক্স প্রোফাইল ‘আত্মজআরজলজ’ আদৌ গায়কের কিনা এ নিয়ে প্রশ্ন তুলেছিল তৃণমূল সমর্থকেরা। দিন চারেক আগে এই প্রোফাইল থেকেই লাইভে এসে সব সন্দেহের অবকাশ ঘটান অরিজিৎ। তবে শুক্রবার এই প্রোফাইলে তালাচাবি মারেন গায়ক। প্রায় এক লাখের বেশি ফলোয়ার থাকা প্রোফাইলটি প্রাইভেট করে দেন গায়ক। এমনকি পাকাপাকি ভাবে অ্যাকাউন্ট ডিলিট করেন গায়ক।

আরও পড়ুন: এক চোখো বাবা সূর্য! রূপা জলে ভেসে যাওয়াতেও অনুতাপ নেই! মজা করে জন্মদিন পালন করছে সোনা- সূর্য! দৃশ্য দেখে মন ভাঙলো রূপার

ভক্তদের মনে প্রশ্ন, অরিজিৎ কী তবে নিজের প্রোফাইল মুছেছেন? কারণ কেউ চাইলেই সরাসরি এক্স অ্যাকাউন্ট ডিলিট করা যায় না। সময়সীমা থাকে একমাস। কেউ কেউ আবার গন্ধ পাচ্ছেন অন্য রহস্যের। গায়কের উপর কি তবে কোনও চাপ এসেছে? প্রশ্ন উঠছে নানা মহলে।

Back to top button