খারাপ খবর! বন্ধ হয়ে গেল টেলিভিশনের জনপ্রিয় তিনটি সিরিয়ালের শুটিং! ব্যাপক মনখারাপ দর্শকের

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) প্রতি দর্শকদের আকর্ষণ বরাবরই তীব্র। সন্ধ্যা হলেই ঘরে ঘরে চলতে থাকে বাংলা সিরিয়াল। নতুন ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করেন জনপ্রিয় নায়ক-নায়িকারা। একাধিক নতুন সিরিয়াল এবং সেই সকল সিরিয়ালের গল্প ইতিমধ্যে আকৃষ্ট করছে দর্শকদের। তবে এরই মাঝে একটি চিন্তার খবর। কারণ, বন্ধ হয়ে গেল তিনটি জনপ্রিয় মেগা সিরিয়ালের শুটিং।

মাঝপথে বন্ধ হয়ে গেল তিনটি সিরিয়ালের শুটিং!

টেলিভিশনে আসছে একের পর এক নতুন মেগা সিরিয়াল। পুরনো সিরিয়ালগুলি সরে যাচ্ছে নয়া গল্পকে জায়গা দিতে। তাই নতুন সিরিয়ালের শুটিং যেমন আরম্ভ হয়েছে, ঠিক তেমনভাবেই একইসঙ্গে আগের গল্পগুলি ইতি ঘটছে। জি বাংলা ও স্টার জলসার নতুন ধারাবাহিকের প্রোমো দেখেছেন দর্শক। সান বাংলা ও কালার্স বাংলাতেও আসছে নতুন ধারাবাহিক।

কিছুদিন আগেই স্টার জলসায় আরম্ভ হয়েছে নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ এবং ‘রাঙামতি তীরন্দাজ’। দুই শালিকের মাধ্যমে কামব্যাক করেছেন জনপ্রিয় নায়িকা তিতিক্ষা দাস ও নন্দিনী দত্ত। অন্যদিকে রাঙামতি ধারাবাহিকে নবাগতা অভিনেত্রীর অভিনয় নজর কাড়ছে। জি বাংলাও নতুন ধারাবাহিক আনার দৌড়ে পিছিয়ে নেই।

জি বাংলাতে শুরু হয়েছে নতুন সিরিয়াল আনন্দী। অভিনেত্রী অন্বেষা হাজরা ও‌ অভিনেতা ঋত্বিক মুখার্জি কামব্যাক করেছেন এই নতুন ধারাবাহিক-এর মাধ্যমে। প্রথম সপ্তাহের পর প্রায় প্রতিটি নতুন মেগা সিরিয়ালের ফলাফল যথেষ্ট ভাল। এর‌ মধ্যে জানা যাচ্ছে কালার্স বাংলার তিনটি ধারাবাহিকের শুটিং বন্ধ হয়ে গেল।

আরও পড়ুনঃ টিআরপিতে আগুন ঝরাচ্ছে রাঙামতি! নবাগতা মনীষার কাছে হার তিতিক্ষা, অন্বেষা, নন্দিনীর

কালার্স বাংলার আসন্ন তিনটি ধারাবাহিক ‘দেবী নিয়ে কাণ্ড হেব্বি’, ‘প্রেম এভিনিউ’, বিপত্তারিণী ট্রাস্ট এর শুটিং বন্ধ হয়ে গেল গত সোমবার থেকে। ‌ইতিমধ্যে ধারাবাহিকের ছাব্বিশটি করে এপিসোড তৈরি হয়ে গেলেও চ্যানেল টেলিকাস্ট
টাইম দিতে পারছে না বলে বন্ধ হয়ে গেল এই তিনটি ধারাবাহিকের শুটিং।‌ এখন দেখা যাক কবে আবার ধারাবাহিকের শুটিং শুরু হয়।

Back to top button