একাধিক খু’ন করে রক্তে রাঙা প্ৰিয়রঞ্জনের হাত! এবার মা’রার পরিকল্পনা করছে আঁখিকে! আঁখিকে বাঁচাবে কে দেবা না গৌরব?

Dui Shalik New Episode Update : জমে উঠেছে স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ ( Dui Shalik )। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে ভরপুর উত্তেজনা। প্রিয়রঞ্জনের গাড়ির মুখোমুখি পড়েছে দেবা ও আঁখি। ভুলবশত আঁখিকে ঝিলিক ভেবে নিয়ে যাচ্ছিল সে।

দুই শালিক আজকের পর্ব ৫ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 5th October)

এদিনের পর্বে দেখা যায়, বাড়িতে ধুন্ধুমার শুরু করেছে প্ৰিয়রঞ্জন। আঁখির উপর অত্যাচার বেড়ে গিয়েছে বহুগুন। শেষে নীলিমাকে ডেকে আনে বড় বৌ। কিন্তু কিছুতেই শান্ত হচ্ছে না অনিমেষ। নীলিমার গায়েও হাত তুলতে যায় সে। তখনই গৌরব এসে বাঁচায় তার মাকে। বলে, বাড়ির করোর গায়ে হাত তুললে সে ভুলে যাবে প্ৰিয়রঞ্জনের সঙ্গে তার রক্তের সম্পর্ক আছে।

Bengali serial

দেবার হুমকি, গৌরবের বাক্যবাণ, আঁখির হাত ধরে পালিয়ে যাওয়া সবকিছু ভাবিয়ে চলেছে প্ৰিয়রঞ্জনকে। সে বোনও দাদার মেয়ের সঙ্গে মিলে পরিকল্পনা করে সে আঁখির উপর নজর জোরদার করার। সঙ্গে সঙ্গে ওর ওষুধের ডোজও বাড়াতে হবে। আর বাড়াবাড়ি বুঝলে সময় মতো ওকে চিরকালের জন্য ঘুমপাড়াতে হতে পারে।

আড়াল থেকে একথা শুনে নেয় ঠাম্মি। তখনই সে আঁখিকে টানতে টানতে বাইরে নিয়ে আসে। বলে সে যেন পালিয়ে যায়। কিন্তু এর আগে জোড়াবাড়ির দরজা থেকে বেরোয়নি আঁখি। সে কি আদৌ পারবে বাইরে গিয়ে স্বাভাবিক জীবনযাপন করতে? জীবন যুদ্ধের লড়াইয়ে বাঁচতে?

আরও পড়ুনঃ বাপ ম’রত’ই নতুন বিপদে রাঙামতি! অ’সৎ উদ্দেশ্য নিয়ে বাড়ি বয়ে বিয়ের প্রস্তাব দিল গু’ন্ডারা

তারপরই হয় পটবদল। ঝিলিকের পালিতা মা বুঝতে পারে ঝিলিকের যমজ বোন ও তার বাবা-মা ছাতাবাড়িতে থাকে। এই ঝিলিককে রীতিমতো ঘরবন্দী করে রাখে। সে ঠিক করে ঝিলিককে অনেক দূরে পাঠিয়ে দেবে। মা-বাবার সঙ্গে দেখা হলে তার থেকে আলাদা হতে পারে ঝিলিক। কিন্তু কিছুতেই এটা মেনে নেবেনা ঝিলিকের পালিতা মা।

Back to top button