অবশেষে শেষ! কী ভাবে শেষ হচ্ছে কে প্রথম কাছে এসেছির গল্প? বড় হয়ে যাবে মিহিরানি? গল্পে আসছে দারুণ টুইস্ট

দিনকয়েক আগেই প্রকাশ্যে এসেছিল বড় খবর। টিআরপিতে ( Trp ) কোপ পড়ার দরুন এবার বন্ধের মুখে ‘কে প্রথম কাছে এসেছি’ ( Ke Prothom Kache Esechi )। মাত্র তিন মাস সম্প্রচারের পর বন্ধ হয়ে যাবে জি বাংলার ( Zee Bangla ) এই মেগা। ধারাবাহিকের মুখ্যচরিত্রে অভিনয় করছেন মোহনা মাইতি ও সায়ন বসু। ১১ই সেপ্টেম্বর ছিল ধারাবাহিকটির শেষদিনের শুটিং।

এদিন ঋক ওরফে অভিনেতা সায়ন বসু সমাজমাধ্যমে একটি স্টোরি শেয়ার করেন। ‘কে প্রথম কাছে এসেছি’কে ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানান সকলকে। জানান, সেটের সকলকে মিস করবেন তিনি। ধারাবাহিকের পরিচালক শেষদিনের বিশেষ মুহূর্তগুলি নিজের ব্যক্তিগত সমাজমাধ্যমে তুলে ধরেন। ক্যাপশনে লেখেন, ‘এক থেকে আর কল টাইম নেই। হেকটিক শিডিউল নেই। আরেকটি জার্নির শেষ।’

 

কিন্তু কীভাবে শেষ হচ্ছে ধারাবাহিকের গল্প?

সূত্রের খবর, তাড়াহুড়ো করে শেষ হওয়াতে অনেক কিছুই দেখানো বাকি থেকে যাবে। তবে মধুবনী ও মিহিকে ঋকের বাড়ির সকলে মেনে নেবে। সম্ভবত, তাদের আবার বিয়ে দেওয়া হবে। শেষপর্ব দেখা যাবে চলতি মাসের ২২শে সেপ্টেম্বর। তিনমাসের মাথায় টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিলেন ঋক ও মধুবনী জুটি।

২২শে সেপ্টেম্বর ছোটপর্দা থেকে বিদায় নেবে ‘কে প্রথম কাছে এসেছি’। ওই স্লটে আসছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’। আসন্ন এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অন্বেষা হাজরা ও ঋত্বিক মুখোপাধ্যায়কে। ‘এই পথ যদি না শেষ হয়’-এর সুপারহিট জুটি ফের একসঙ্গে ছোটপর্দায়।

আরও পড়ুন: মায়ের পরীক্ষা! সোনাকে সুস্থ করতে ভুলিয়ে দিতে হবে রূপাকে! শেষ পর্যন্ত কাকে বেছে নেবে দীপা?

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের পয়লা ঝলক। এক ডাক্তার ও নার্সের ভালোবাসাকে কেন্দ্র করে আনন্দীর গল্প। সম্পূর্ণ পারিবারিক ঘরানার ড্রামা হতে চলেছে এই মেগাটি। যদিও চার মাস পূর্ণ করার আগেই বন্ধ হবে ‘কে প্রথম কাছে এসেছি’। তাই চ্যানেলের এই সিদ্ধান্তে চটেছে মধুবনী-ঋকদেব ভক্তরা। এখন দেখার দর্শকদের ক্ষোভের উপশম কি করতে পারবে আনন্দী?

Back to top button