Mithai: পাড়ার কালী পুজো উদ্বোধনে মিঠাই রানীর সরু ফিতের ব্লাউজ সঙ্গে লাল শাড়ি, বেরিয়ে আছে পাতলি ফর্সা কোমর! ছবি দেখে অজ্ঞান দর্শকরা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জনপ্রিয় নায়িকাদের নাম উঠে এলে প্রথম সারিতেই উঠে আসবে সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ সকলের প্রিয় মিঠাইরানীর নাম। বাংলা টেলিভিশনে বেশ কয়েক বছর ধরে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিকের হাত ধরেই সৌমিতৃষার জনপ্রিয়তা শিখরে উঠেছে। ঠিক যেভাবে বাংলার টেলিভিশন প্রেমী দর্শকদের কাছে মিঠাই ধারাবাহিকটি জনপ্রিয়তা অর্জন করেছে সেই একইভাবে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রী ও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা দুই অভিনেতা অভিনেত্রী যথা আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু। সোশ্যাল মিডিয়াতে এই দুজনেরই জনপ্রিয়তা খুব বেশি। প্রসঙ্গত অভিনেত্রী সৌমিতৃশাকে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ দেখা যায়। প্রায় নিত্যদিনই নিজের ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন এই অভিনেত্রী। আর সেখানে প্রশংসায় ভরিয়ে দেন সকলেই।

Sidhai - Twitter Search / Twitter
প্রসঙ্গত পশ্চিমী পোশাক হোক বা সাবেকি পোশাক সমান ভাবেই নিজেকে মেলে ধরেন এই অভিনেত্রী। তাকে প্রায়শই নানা রকমের পোশাকে নিজের ছবিটিতে দেখা যায়। আর সম্প্রতি তাকে দেখা গেল দীপাবলীর রাতে নিজের সাবেকি পোশাকে ধরা দিতে। যেখানে তার ছবি দেখে মুগ্ধ হয়েছে সকলে। আর যা দেখে রীতিমত প্রশংসায় ভরিয়ে দিয়েছে তার অনুরাগীরা।

প্রসঙ্গত কালী পুজোতেও তিনি ব্যস্ত। এক প্রতিমা উদ্বোধনে দেখা গেল তাকে। সেখানেই সরু ফিতের সবুজ ব্লাউজ এর সঙ্গে লাল টকটকে শাড়িতে দেখা গেল মিঠাই রানীকে। সঙ্গে খোপা করা চুল এবং তাতে লাল গোলাপ গোজা। তার সাথে আবার গলায় জড়োয়ার হার। এই রূপে জাদু করেছেন নেট দুনিয়ায়। এই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Back to top button