টিআরপিতে ভালো জায়গায় থাকা সত্ত্বেও শেষ হচ্ছে নিম ফুলের মধু! তবে কী অভ্যন্তরীণ কোন‌ও ঝামেলার জেরে বন্ধ হচ্ছে ধারাবাহিক?

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর ( Neem Phuler Modhu) টিআরপি বেশ কিছুদিন আগে কমে যাচ্ছিল যাতে দর্শক রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিলেন কিন্তু তারপর একটা সুন্দর ট্র্যাক নিয়ে এসে আবার বাজিমাত করল নিম ফুলের মধু। বর্তমানে বঙ্গ সেরা ৩ ধারাবাহিকের মধ্যে আছে এই ধারাবাহিক। কিন্তু শোনা যাচ্ছে টিআরপিতে ভালো ফলাফল থাকলেও খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে ১০ বছরের স্মৃতি ভুলে গিয়ে সৃজনকে দ্বিতীয়বার বিয়ে করে পর্ণা আর শাড়ির কথার দায়িত্ব নেয় দ্বিতীয়বার। এরপর তার সাথে এক পুরোনো বান্ধবীর দেখা হয়, কিন্তু পর্ণা তাকে চিনতে পারেনা। ওদিকে পর্ণা চিনতে না পারায় সেই বান্ধবী পর্ণার অহংকার হয়েছে ভেবে তাকে দু-চার কথা শুনিয়ে দেয়।
যা দেখে রীতিমতো খটকা লাগে পর্নার। উল্লেখ্য, পর্ণা সৃজনকে জিজ্ঞেস করে কিন্তু সৃজন তো প‌র্ণার শরীরের কথা ভেবে কিছুই বলে না।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৪ সেপ্টেম্বর , Neem phuler modhu today full episode 24 September, serial, Zee Bangla, জি বাংলা, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল, বাংলা টেলিভিশন, Bengali serial, Bengali television

এরপর পর্ণা ইউনিভার্সিটিতে যাই সত্য যাচাই করতে। এরপর লাইব্রেরির বইতে পর্ণা নিজের নাম এবং রুচিরা নাম দেখে চমকে ওঠে। অন্যদিকে ডাক্তার সৃজনকে জানিয়ে দেয় পর্না যেন কোন‌ওভাবেই সত্যি জানতে না পারে তাহলে সে অসুস্থ হয়ে পড়বে। ধারাবাহিক এখন এমন জায়গায় এসে পৌঁছেছে যাতে বোঝে যাচ্ছে পর্নার স্মৃতি ফিরে আসার মধ্য দিয়ে শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। কিন্তু কোন‌ও ধারাবাহিকের টিআরপি কম হলে সেই ধারাবাহিক শেষ হয় এটা তো স্বাভাবিক ব্যাপার কিন্তু নিম ফুলের মধুর ক্ষেত্রে কিন্তু তেমনটা নয়।

তাহলে টিআরপিতে ভালো জায়গায় থাকা সত্ত্বেও কেন শেষ হয়ে যাবে নিম ফুলের মধু? তবে কী অভ্যন্তরীণ কোন‌ও ঝামেলার জেরে বন্ধ হচ্ছে ধারাবাহিকে? এই প্রশ্ন বারংবার উঠে আসছে দর্শকের মনে। কারণ এখন‌ও নিম ফুলের মধু দর্শকের চোখে সেরার সেরা। দর্শকের মধ্যে এই ধারাবাহিক নিয়ে একটা ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যায়, এমনকি অনলাইনেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা রয়েছে। টিআরপিতেও এই ধারাবাহিক ভালো মতো অবদান রেখে চলেছে। তাহলে কেন শেষ হচ্ছে এই ধারাবাহিক?

আরও পড়ুন: কাকলি দেবীকে হু’মকি জগদ্ধাত্রীর! জ্যাসকে মা’রা’র অর্ডার পেল দেবুদা, কী করবে দেবু? পাল্টি খাবে?

আসলে শোনা যাচ্ছে গল্পের মান বজায় রেখে এবং টিআরপি তালিকায় প্রতিপত্তি থাকাকালীনই এই ধারাবাহিক শেষ করতে চাইছেন নির্মাতারা। তারা চাইছেন যে জি প্রোডাকশন হাউজের এই গল্প শেষ করে জি প্রোডাকশন হাউজের নতুন গল্প সেই জায়গায় নিয়ে আসতে। এই প্রসঙ্গে ধারাবাহিকের সৃজন চরিত্রের অভিনেতা রুবেলকে জিজ্ঞেস করা হলে, তিনি বলেন, এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়া নিয়ে এখনও তার কাছে কোন‌‌ও খবর নেই তবে কখন কী হয় কিছুই বলা যায় না! নির্মাতারা যা করবেন তাই হবে। শোনা যাচ্ছে, পুজোর পরেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। সম্ভবত অক্টোবরের মাঝামাঝি দিক করেই শেষ হয়ে যাবে।

Back to top button