“হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার!” ঈদ পালন করে নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

চলতি বছরেই ১৯ এপ্রিল প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের (Ratool Mukherjee) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। দেখতে দেখতেই সেই বিয়ের কেটে গেছে ২ মাস। আপাতত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় ডাক্তার সূর্য সেনগুপ্তের মা অর্থাৎ দীপার শাশুড়ি লাবণ্য সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। একসময় অভিনেত্রী নেমেছিলেন রাজনীতির ময়দানে। বিজেপির একজন অ্যাক্টিভ সদস্য হিসেবে তিনি কাজ করেছেন বেশ কয়েক বছর। তবে পরবর্তীতে নিজেকে একটু একটু করে তিনি সরিয়ে নেন বিজেপির থেকে।

বর্তমানে রাজনীতির থেকে তার অবস্থান বহু যোজক দূরে। স্বামী, সন্তান এবং নতুন সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি। নতুন দম্পতি জীবন, স্বামী, সন্তানের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ঝলক সামাজিক মাধ্যমে তুলে ধরেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তবে এবার ভয়ঙ্কর ট্রোলের শিকার হলেন অভিনেত্রী। কিন্তু কেন? ঈদ উদযাপন করে। ধর্মের নামে নানান কটাক্ষের সম্মুখীন হন অনুরাগের ছোঁয়ার লাবণ্য।

পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

সোমবার ঈদের দিনটা নিজেদের মতো করেই উদযাপন করেছেন অভিনেত্রী। দুই প্লেটে সাজানো বিরিয়ানি, সঙ্গে স্যালাড, পরবর্তী ছবিতে হাতে কোল্ড ড্রিঙ্কসের গ্লাস নিয়েও ছবি দিয়েছেন তারা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলো শেয়ার করেছেন রূপাঞ্জনা নিজেই। ছবিটিতে ক্যাপশনে লিখেছেন “ঈদুল আজহা মোবারক! সুস্বাদু মাটন বিরিয়ানি এবং আরসালানের মুখে জল আনা মাটন চাপ এবং ব্লিঙ্কিট থেকে কোক অর্ডার করে উদযাপন উপভোগ করা।”

অভিনেত্রী আরও লিখেছেন ‘গল্প, ‘ঈদ আল-আধা’ কথাটির এসেছে আরবির ভাষা থেকে। যার অর্থ ‘ত্যাগের উৎসব’। এটি ইসলামের পবিত্র ধর্মগ্রন্থ কোরানের একটি গল্পকে নির্দেশ করেন। গল্পে, ঈশ্বর ইব্রাহিমকে (যা আব্রাহাম নামেও পরিচিত) তার পুত্রকে বলি দিতে বা ত্যাগ করতে বলেন। ঈশ্বরের কথা শুনে ইব্রাহিম তার পুত্রকেও বলি দিতে রাজি হন। কিন্তু তারপর ঈশ্বর তার পরিবর্তে তাকে একটি মেষ বলি দিতে বলেন। এই উৎসবের তাৎপর্য বিশাল। আপনাদের সবাইকে এই বিশেষ দিনটির জন্য অনেক শুভেচ্ছা।’

আরও পড়ুন: মিল হয়ে গেল রাই-অনির্বাণের! সঠিক সময়ে পৌঁছে অনির্বাণকে আটকে দিল রাই! আসছে ভালোবাসায় মোড়া পর্ব

রূপাঞ্জনা মিত্রের পোস্ট দেখে কি মন্তব্য করেছেন নেটিজেনরা

তবে অভিনেত্রীর এই পোস্টের কমেন্টে বক্সটি কটাক্ষ ভরিয়ে দিয়েছেন নেট দুনিয়ার সদস্যরা। একজন ব্যক্তি লিখেছেন “এবার শুধু ধর্ম বদল করা বাকি… আনফলো করলাম”। দ্বিতীয় ব্যক্তি লিখেছেন “পয়লা বৈশাখে কখনো সাজিয়ে বসেছ এরকম খাবারের থালা?” তৃতীয় ব্যক্তি মন্তব্য করেছেন “হিন্দুদের মধ্যে এখন ফ্যাশন হয়েছে, মুসলিম হওয়ার।” যদিও এই কটাক্ষের কোন জবাব দেননি রূপাঞ্জনা। স্পষ্টভাবেই অভিনেত্রী এড়িয়ে গিয়েছেন বিষয়টি।

Back to top button