পলিটিক্স আর নোংরামিতে ভর্তি বর্তমান বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি! বিস্ফোরক মুমতাজ সরকার

তাঁর জীবন জুড়েই ম্যাজিক।ছোটবেলা থেকে তিনি বড় হয়েছেন ম্যাজিকের দুনিয়ায়। প্রখ্যাত জাদুকর পিসি সরকারের মেয়ে মুমতাজ সরকার (Mumtaz Sorcar) বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ। মুমতাজ অভিনয় করেছেন বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতে। তবে নিয়মিত তাঁকে দেখা যায় না পর্দায়। বাংলা ইন্ডাস্ট্রির প্রতি বিস্ফোরক মন্তব্য করলেন মুমতাজ। বললেন এখানে অনেক পলিটিক্স আর নোংরামি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন মুমতাজ সরকার। সেই সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত ও কর্মজীবনের কথা তুলে ধরেছেন তিনি। ছোটবেলা থেকে এই ম্যাজিকের আবরণে বড় হয়েছেন তিনি। বাবাকে দেখেছেন দর্শকের সামনে কিভাবে দক্ষ হাতে ম্যাজিক করছেন। স্টেজে বাবা কিভাবে দুই খন্ড করে মানুষ কেটে ফেলছেন, আবার জোড়া লাগিয়ে দিচ্ছেন, সেটাও ভারি অবাক লাগতো মুমতাজের।

Bengali actress

“আমি অ্যাক্সিডেন্টাল অ্যাক্টর”- মুমতাজ

অভিনেত্রী বলেন, তবে মাঝে মাঝে ভাবতাম যদি বাবা জোড়া লাগাতে না পারে? তখন কি হবে? যদিও এখন জীবনের ম্যাজিকের সামনে পুরনো সেই নস্টালজিয়া মনে পড়লে ভালই লাগে। তিনি অভিনয় জগতে এসেছিলেন হঠাৎ করে।মুমতাজ বলেন, তিনি একজন অ্যাক্সিডেন্টাল অ্যাক্টর! যিনি কোন পরিকল্পনা ছাড়াই টলিউডের পা রেখেছেন।

আরো পড়ুন: ‘অর্থের অভাবে এখন মেডেল বেচে খেতে হয়!’, আর্থিক অনটন নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী ছন্দা চট্টোপাধ্যায়

ভালো ছবিতে কাজ করতে মন থেকে চান পিসি সরকারের কন্যা। বললেন টাকা কম পেলেও ভালো ছবিতে তিনি কাজ করতে রাজি আছেন। তবে, যে সকল ছবির গল্পে‌ মাথামুণ্ডু নেই অথবা গল্পের গরু গাছে চড়ে যায়, সেই সকল অতিরঞ্জিত গল্পে কাজ করতে দ্বিধাবোধ হয় তাঁর। ভালো কাজ পেলে বারংবার তিনি পর্দায় হাজির হতে রাজি।

বাংলা ইন্ডাস্ট্রিতে পলিটিক্স, নোংরামি হয়!

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন মুমতাজ সরকার। অভিনেত্রী সরাসরি বললেন, বাংলা ইন্ডাস্ট্রিতে অনেক বেশি নোংরামি আর পলিটিক্স হয়। যেগুলি মোটেই সাপোর্ট করেন না অভিনেত্রী। ভালো বাংলা ছবি বানালে সবাই পাশে এসে দাঁড়াবে। সেটাই মনে করেন মুমতাজ। কিন্তু কবে এই পলিটিক্স শেষ হয়ে বাংলা ছবির নতুন দিগন্ত আসবে, তাঁর অপেক্ষায় রয়েছেন ম্যাজিক জগতের কন্যা।

Back to top button