পূর্ব রাগের প্রথম লক্ষণ, কথার রূপ দেখে মুগ্ধ হয়ে গেল অগ্নি, এবার পর্দায় প্রেমের জোয়ার

Kothha New Episode Update : স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’ ( Kothha )। প্রথম থেকেই টিআরপিতে ( Trp ) জুতসই জায়গা পাকা করেছে এই মেগা। জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। সম্প্রচার শুরু হতেই জি -এর মেগাগুলিকে দশ গোল দিয়েছে কথা ও অগ্নির গল্প।

কথা আজকের পর্ব ৬ই অক্টোবর (Kothha Today Episode 6th October)

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, একপ্রকার অপ্রীতিকর পরিস্থিতির শিকার হয়েছে অঙ্কিত ও জুনির। তারপর থেকে কান্নাকাটি শুরু করেছে সে। কথা বারবার তাকে বোঝাতে থাকে। অঙ্কিত ভাল বন্ধু। তাকে ভালোবাসে। অঙ্কিতের সঙ্গে তার স্বামী-স্ত্রীর মতো স্বাভাবিক সম্পর্ক না থাকতেই পারে। তবে সে একজন ভালো বন্ধু পেয়েছে।

Prantik will be punished for Abhi's mother

এদিকে জোরকদমে খুনসুটি চলছে অগ্নি আর কথার মধ্যে। অঙ্কিত-জুনির মধ্যে প্রেম তৈরি করতে নিজেরা প্রেমের নাটক করছিল তারা। তবে কী তার বাস্তবায়ন হয়ে চলেছে? তারপর সকলকে অন্যমনস্ক করে লজ্জা পেয়ে পালিয়ে যায় কথা ও অগ্নি। প্রথমদিন থেকে জমিয়ে সংসার করতে শুরু করেছে জুনি।

কথা রান্নাঘর বোনকে সামলাতে দেখে খুশি হয়। তারা দুই বোন এই সংসারের দায়িত্ব নিলে পরিবারের সবাই নিশ্চিত হবে বলে জানায় দিদুন। তারপর হাসপাতাল থেকে ফোন আসে। অগ্নির মা খানিকটা সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছে। সে কথাকে বলে পুরোনো সব স্মৃতিই আবছায়া মনে পড়ে তার। তবে সবটা নয়।

আরও পড়ুনঃ বড় সিদ্ধান্ত নিল টিচার দিদিমণি, বাড়ির লোকের মতের বিরুদ্ধে গিয়ে রাঙাকে কলকাতার বাড়িতে নিয়ে আসবেন তিনি

তারপরও অগ্নির মা কথাকে বলে, সে যেন দুর্গাপুজোয় কোনও বনেদি বাড়িতে নিয়ে যায়। তার অনেকদিনের শখ বাড়ির দুর্গাপুজো দেখবে। শাশুড়ির আবদার রাখে কথা। ভাবতে থাকে কোন বাড়ির পুজোতে নিয়ে যাওয়া যায়। তখন মাথায় দারুণ ফন্দি আসে তার।

Back to top button